1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে সংঘর্ষে আহত যুবকের মৃত্যু - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

জগন্নাথপুরে সংঘর্ষে আহত যুবকের মৃত্যু

  • Update Time : মঙ্গলবার, ১৮ মে, ২০২১
  • ৫১৩৯ Time View
স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় সংঘর্ষর ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় ঢাকায় এক যুবক আজ মঙ্গলবার সন্ধ্যায় মারা গেছে। ধানমন্ডি নিউ গ্রীন লাইফ হাসপাতালে তিনি মারা যান। জগন্নাথপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী মৃত্যুর খবর নিশ্চিত করে জানান, ঢাকা থেকে মৃত ব্যক্তির স্বজনরা মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। উজ্জ্বল চৌধুরী (২৯) নামের ওই ব্যক্তি পূর্ব বসন্তপুর গ্রামের মৃত আকলু মিয়ার ছেলে।
পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, সোমবার বিকেলে জগন্নাথপুর উপজেলার মোহাম্মদগঞ্জ বাজারে জগন্নাথপুর উপজেলার কচুরকান্দি গ্রামের ফজিজুল ইসলাম ও ছাতক উপজেলার পূর্ব বসন্তপুর গ্রামের খালিছ মিয়ার মধ্যে সরকারি জায়গা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। সম্প্রতি খালিছ মিয়ার লোকজন সরকারি জায়গায় দোকানঘর নির্মাণ করলে উভয় পক্ষের মধ্যে বিরোধ দেখা দেয়। সোমবার বিরোধীয় জায়গা পরিদর্শনে যান ইউনিয়ন ভূমি কর্মকর্তা কৃষ্ণ কান্তি দাশ।এসময়
উভয়পক্ষের লোকজন  সংঘর্ষে জড়িয়ে পড়েন।এতে কমপক্ষে ১৫ জন আহত হন। তারমধ্যে খালিছ মিয়ার ভাতিজা  উজ্জ্বল চৌধুরী (২৯) এর অবস্থা আশংকাজনক হওয়ায় সোমবার রাতে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তাকে ঢাকায় প্রেরণ করা হয়। সেখানে একটি বেসরকারি হাসপাতালে  চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সন্ধ্যায় তিনি মারা যান।
এঘটনায় আহত অপর চারজন সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।
এদিকে সকাল থেকে ওই ব্যক্তির মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকায় দুপক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। বিকেলে সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার হায়াতুন নবী ও সহকারী পুলিশ সুপার কামরুল ইসলাম ঘটনাস্হল পরিদর্শন করে এলাকাবাসীকে শান্ত থাকার আহ্বান জানান।
সুনামগঞ্জের সহকারী পুলিশ সুপার সার্কেল কামরুল ইসলাম বলেন, আর কোন অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে সেজন্য আমরা তৎপর রয়েছি।এবং ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com