1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে সংর্ঘষে নিহতের ঘটনায় হত্যা মামলা দায়ের - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

জগন্নাথপুরে সংর্ঘষে নিহতের ঘটনায় হত্যা মামলা দায়ের

  • Update Time : শুক্রবার, ২১ মে, ২০২১
  • ৮৫৭ Time View

স্টাফ রিপোর্টার::

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার মিরপুর ইউনিয়নের কচুরকান্দি গ্রামে দুইপক্ষের সংঘর্ষে উজ্জ্বল চৌধুরী নামের এক যুবক নিহতের ঘটনায় জগন্নাথপুর থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার রাতে নিহতের ভাই আজাদ চৌধুরী বাদি হয়ে রফিকুল ইসলাম হাসিমকে প্রধান আসামি করে সাতজনের নাম উল্লেখ করে হত্যা মামলা দায়ের করেন। এছাড়া অজ্ঞাত আরো ৫-৬ জনকে এই মামলায় আসামি করা হয়েছেন।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান , নিহতের ঘটনায় পুলিশ ইতিমধ্যে প্রধান আসামিসহ তিনজন কে গ্রেফতার করেছে। অপর আসামিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত, উপজেলার মোহাম্মদগঞ্জ বাজারে জগন্নাথপুরের কচুরকান্দি গ্রামের ফয়জুল ইসলাম ও ছাতক উপজেলার পূর্ব বসন্তপুর গ্রামের খালিছ মিয়ার মধ্যে সরকারি জায়গা নিয়ে বিরোধ চলে গত সোমবার উভয়পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।এতে কমপক্ষে ১৫ জন আহত হন। এরমধ্যে খালিছ মিয়ার ভাতিজা উজ্জ্বল চৌধুরী (২৯) এর অবস্থা আশংকাজনক হওয়ায় সোমবার রাতে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তাকে ঢাকায় প্রেরণ করা হয়। সেখানে একটি বেসরকারি হাসপাতালে  চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সন্ধ্যায় তিনি মারা যান। এঘটনায় পুলিশ বুধবার রাতে রফিকুল ইসলাম হালিমসহ তিনজনকে আটক করে।

এদিকে সংঘর্ষের ঘটনায় আহত অপর চারজন সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com