1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে সেতু ভেঙে চালক-হেলপারের মৃত্যু / পরিবারকে আর্থিক সহায়তা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন

জগন্নাথপুরে সেতু ভেঙে চালক-হেলপারের মৃত্যু / পরিবারকে আর্থিক সহায়তা

  • Update Time : শনিবার, ২৬ আগস্ট, ২০২৩
  • ২৪৫ Time View
স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের জগন্নাথপুরে বেইলি সেতু ভেঙে নিহত চালক ও হেলপারের পরিবারকে আর্থিক সহায়তা দেওয়া হয়েছে।
আজ শনিবার বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে দুর্ঘটনায় নিহতদের পরিবারের হাতে নগদ ২০ হাজার টাকা করে তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রিয়াদ বিন ইব্রাহিম ভূঞা।
সুনামগঞ্জ জেলা প্রশাসকের নিজস্ব তহবিল থেকে এ অনুদান দেওয়া হয়।
নিহতদের পক্ষে অনুদানের টাকা গ্রহণ করেন ট্রাক চালক ওমর ফারুকের ছেলে সাদ কবির ও চালকের সহযোগি জাকির হোসন কলিন্সের মেয়ে কলি বেগম।
এসময় উপস্থিত ছিলেন, বিমানবন্দর ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল আহাদ, সেক্রেটারি আজাদ হোসেন, জগন্নাথপুর ট্রাক শ্রমিক ইউনিয়নের কোষাধ্যক্ষ শাহাব আলী প্রমুখ।
উল্লেখ্য, গত মঙ্গলবার বিকেলে নারায়ণগঞ্জ থেকে ৫০০ বস্তা সিমেন্ট নিয়ে একটি ট্রাক জগন্নাথপুরে আসার সময় সুনামগঞ্জ-জগন্নাথপুর-আউশকান্দি আঞ্চলিক মহাসড়কের ইছগাঁও এলাকার কাটাখাল বেইলি সেতু পাড় হতে গিয়ে উত্তর অংশের অ্যাপ্রোচে অতিরিক্ত স্টিল দিয়ে তৈরি করা সেতু ভেঙে ট্রাকটি নদীতে ডুবে যায়। পরে দুই ঘন্টাব্যাপি উদ্ধার অভিযান চালিয়ে ফায়ার সার্ভিসের ডুবুরিদল ডুবন্ত ট্রাকটির ভিতর থেকে চালক ওমর ফারুক ও তার সহযোগি জাকির হোসেন কলিন্সের মরদেহ উদ্ধার করে। তবে গতকাল শনিকার পর্যন্ত ট্রাকটি উদ্ধার হয়নি। এদিকে, ঘটনার রাতেই অতিরিক্ত মালবোঝাই ট্রাক উঠে বেইলি সেতু ভেঙেছে এমন অভিযোগ এনে জগন্নাথপুর থানায় গাড়ির মালিক ও চালকের বিরুদ্ধে ৩ কোটি টাকার ক্ষতিপূরণের মামলা করেছে সড়ক ও জনপথ (সওজ) বিভাগ।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com