1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুর থানা পুলিশের উদ্যাগে সচেতনতামুলক সভা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

জগন্নাথপুর থানা পুলিশের উদ্যাগে সচেতনতামুলক সভা

  • Update Time : শুক্রবার, ২১ অক্টোবর, ২০২২
  • ৩৬৪ Time View

স্টাফ রিপোর্টার-
সুনামগঞ্জের জগন্নাথপুরে কলেজ শিক্ষার্থীদের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষে থানা পুলিশের উদ্যাগে সচেতনতামুলক সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল বৃহস্পতিবার দুপুরে জগন্নাথপুর আর্দশ মহিলা কলেজের হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান শিক্ষার্থীদের উদেশ্যে বাল্য বিবাহ, মাদক, যৌন নিপিড়ন ও আইন শৃঙ্খলা বিষয়ে বিভিন্ন দিকনির্দেশনা পূর্বক সচেতনতামূলক বক্তব্য দেন। এবং শিক্ষার্থীদের এসব বিষয়ে সচেতন থেকে প্রতিবাদ করার আহ্বান জানিয়ে বলেন, অপরাধমুলক কর্মকাণ্ড প্রতিরোধে পুলিশ আপনাদের পাশে রয়েছে। এসময় উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল মুকিত, সহসভাপতি মিটন দেবসহ কলেজের প্রভাষক বৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com