1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুর বাজার সিসি ক্যামেরায় আওতায় আনতে এসআই আফসারের প্রচারণা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন

জগন্নাথপুর বাজার সিসি ক্যামেরায় আওতায় আনতে এসআই আফসারের প্রচারণা

  • Update Time : সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৯
  • ১৪৬৪ Time View

সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরশহরের সদরের জগন্নাথপুর বাজারকে সিসি ক্যামেরার আওতায় নিয়ে আসার জন্য জগন্নাথপুর থানার উপ পরির্দশক আফসার আহমদ ব্যাপক প্রচারনা শুরু করেছেন। গত রোববার রাতে জগন্নাথপুর থানার উপ পরিদর্শক আফসার আহমদ সামাজিক যোগাযোগ মাধ্যম তাঁর নিজ ফেসবুক আইডিতে ‘দৃষ্টি আকর্ষন’ শিরোনামে একটি পোষ্ট আপলোড করেন। এতে তিনি লিখেন, জগন্নাথপুর পৌরসভা ও জগন্নাথপুর থানা প্রশাসনের উদ্যোগে জগন্নাথপুর বাজারকে সিসি ক্যামেরার আওতায় আনার জন্য প্রাথমিকভাবে কার্যক্রম হাতে নেওয়া হয়েছে। এজন্যে বাজারের সকল ব্যবসায়ী, জনপ্রতিনিধি, বাজার কমিটি ও সংশিষ্ট সকলের সহযোগিতা ও সুচিন্তিত মতামতসহ পরামর্শ প্রদানে আহবান জানানো হয়।
পুলিশ ও ব্যবসায়ী সুত্র জানা যায়, ঐতিহ্যবাহি উপজেলা সদরের জগন্নাথপুর বাজারকে প্রথমভাবের মতো সিসি ক্যামেরায় আওতায় আনার উদ্যোগ নেন বাজার বিট’এর দায়িত্বেথাকা জগন্নাথপুর থানার উপ-পরিদর্শক আফসার আহমদ। বাজারকে অপরাধমুক্ত ও নিরাপদ রাখতে বাজারের বিভিন্ন পয়েন্টে সিসি ক্যামেরা স্থাপনের বিষয়ে গত কয়েকদিন ধরে তিনি বাজারের ব্যবসায়ীদের সঙ্গে আলাপ আলোচনা শুরু করেছেন। এতে সাড়াও মিলছে। চলছে প্রচারনা।
জগন্নাথপুর বাজারের ব্যবসায়ী আব্দুস সালাম বলেন, প্রথমভাবের মতো জগন্নাথপুর বাজারকে সিসি ক্যামেরায় আওতায় নিতে আসতে যে পদক্ষেপ গ্রহণ করা হয়েছে এটি সত্যিই ভালো উদ্যোগ। আমরা এই উদ্যোগকে স্বাগত জানাই। সিসি ক্যামেরায় আওতায় বাজার নিয়ন্ত্রিত হলে চুরি ছিনতাই, রাতের অপরাধ প্রতিরোধের পাশাপাশি বাজার এলাকা নিরাপদ হবে।

জগন্নাথপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আফসার আহমদ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, জগন্নাথপুর পৌরসভার ও থানার সহযোগিতায় জগন্নাথপুর বাজারকে সিসি ক্যামেরায় আওতায় নিয়ে আসার জন্য স্থানীয় জনপ্রতিনিধি, ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ ও ব্যবসায়ীদের সঙ্গে আলাপ আলোচনা চলছে। এবিষয়ে ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণীর পেশার নেতৃবৃন্দকে নিয়ে মতবিনিময়সভা করার প্রস্তুুতি চলছে। তিনি জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, ব্যবসায়ী ও পৌরসভার অর্থায়নে যদি বাজারটি সিসি ক্যামেরায় আওতায় নিয়ে আসা যায়, তাহলে ব্যবসায়ীরা নিরাপদে ব্যবসা বানিজ্য করতে পারবেন। পাশাপাশি চুরিসহ বিভিন্ন অপরাধমূল ঘটনা রোধ হবে।
তিনি বলেন, বাজার বিট এর দায়িত্ব পাওয়ার পর থেকে বাজারটি সিসি ক্যামেরায় আওতায় কিভাবে নিয়ে আসা যায় এ নিয়ে ভাবনা থেকেই উদ্যোগ। আশা করছি সবাই সহযোগিতা পাওয়া গেলে জগন্নাথপুর বাজারটি সিসি ক্যামেরার আওতায় আসবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com