1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুর-বিশ্বনাথ সড়কটি ‘সওজ’এ হস্তান্তরের প্রক্রিয়া চলছে: পরিকল্পনামন্ত্রী - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ

জগন্নাথপুর-বিশ্বনাথ সড়কটি ‘সওজ’এ হস্তান্তরের প্রক্রিয়া চলছে: পরিকল্পনামন্ত্রী

  • Update Time : শুক্রবার, ৭ জুন, ২০১৯
  • ২৯৪৮ Time View

জগন্নাথপুর-বিশ্বনাথ-রশিদপুর সড়কে জনসাধারণের দূর্ভোগ লাঘবে পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। ইতিমধ্যে সড়কটি স্থানীয় সরকার (এলজিইডি) থেকে সড়ক ও জনপথে অধিদপ্তরের আওয়াধীন নেওয়ার প্রচেষ্ঠা চলছে বলে জানিয়েছেন জগনন্নাথপুর-দক্ষিণ সুনামগঞ্জ-৩ আসনের সাংসদ পরিকল্পনা এমএ মান্নান এমপি।
আজ শুক্রবার বিকেলে জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগি সংগঠনের উদ্যোগে দলীয় কার্যালয়ে আয়োজিত ঈদ পূর্ণমিলণী ও ঐতিহাসিক ছয় দফা দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এ তথ্য জানিয়েছেন।
তিনি বলেন, জগন্নাথপুর-বিশ্বাথপুর-রশিদপুর সড়কে দীর্ঘদিন ধরে জনদূর্ভোগের শিকার হচ্ছেন এলাকাবাসি। সড়কে জনসাধারণের ভোগান্তি এড়াতে সড়কটি স্থানীয় সরকার থেকে সড়ক ও জনপথ অধিদপ্তরের হস্তান্তরের প্রক্রিয়া চলছে। দুইটি মন্ত্রনালয়ই সরকারের অধিনে। আশা করছি, এটি করা যাবে।
প্রসঙ্গত, জগন্নাথপুর-বিশ্বনাথ সড়কটি যুগযুগ ধরে জনদূর্ভোগ চলছে আসছে। সড়কে সংস্কার কাজ করা হলেও কিছুদিনের মধ্যে ফের সড়কে ভাঙন আর গর্ত সৃষ্টি হয়ে যানবাহন চলাচলে অনুপযোগি হয়ে উঠে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com