1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
দুই-এক দিনের মধ্যে তফশিল ঘোষণা: প্রধানমন্ত্রী - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৪২ পূর্বাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

দুই-এক দিনের মধ্যে তফশিল ঘোষণা: প্রধানমন্ত্রী

  • Update Time : মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩
  • ১৩২ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

নির্বাচন কমিশন দুই-এক দিনের মধ্যে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তপশিল ঘোষণা করবে বলে জানিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার সকালে সরকারের ১৫৭টি প্রকল্প উদ্বোধন অনুষ্ঠানে গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি এ কথা বলেন। তিনি বলেন, নির্বাচনও ঘনিয়ে এসেছে। হয়তো দুই-এক দিনের মধ্যেই নির্বাচন কমিশন নির্বাচনের তারিখ-সময় ঘোষণা দেবে।

প্রধানমন্ত্রী বলেন, সকলের সহযোগিতায় এত দ্রুত আমরা দেশকে উন্নত করতে পেরেছি। মাত্র তো ১৪ বছরে এই পরিবর্তন। এ দেশটাকে আমাদের এগিয়ে নিয়ে যেতে হবে। তিনি বলেন, এখন সামনে আমাদের ২০৪১, স্মার্ট বাংলাদেশ করতে হবে। উন্নয়নশীল দেশ হিসেবে আমরা অনেক সুবিধা পাব। আবার স্বল্পোন্নত দেশের সুবিধা আমরা পাব না। উন্নয়নশীল দেশ হিসেবে সুবিধাগুলো নিয়ে কীভাবে দেশকে এগিয়ে নিয়ে যাব সেই পরিকল্পনা নিয়েই কিন্তু আমরা কাজ করে যাচ্ছি।

সরকারপ্রধান বলেন, যখন ইলেকশন হবে, জনগণ যদি নৌকা মার্কায় ভোট দেয় আবার আসব। আর না দিলে আমার কোনো আপসোস থাকবে না। কারণ আমি তো দেশকে উন্নয়নশীল দেশের মর্যাদায় নিয়ে এসেছি। এটুকু তো করতে পেরেছি।

শেখ হাসিনা বলেন, জনগণ স্বাধীনভাবে ভোট দেবে। অনেকে নির্বাচনে আসতে চায় না। আপনারাই বলেন, ৩০টা সিট যারা পেয়েছিল, তাদের তো নির্বাচনে আসার আকাঙ্ক্ষাই থাকবে না। নির্বাচন বানচাল করে একটা অস্বাভাবিক পরিস্থিতি সৃষ্টি করে আবার বাংলাদেশের মানুষকে ভোগান্তি দেওয়া, এটাই তাদের চেষ্টা।
প্রধানমন্ত্রী বলেন, আমি এটুকু বলব যে, ওদের সুমতি হোক। এই ধ্বংসযজ্ঞ তারা বন্ধ করুক। অগ্নিসন্ত্রাস বন্ধ করুক। দেশবাসীকে বলব, এই অগ্নিসন্ত্রাস আপনাদেরও প্রতিরোধ করতে হবে। কারণ সকলেরই জানমাল আছে। যারা ২০১৩-১৪তে অগ্নিদগ্ধ, তাদের যে কষ্ট-ভোগান্তি, সেটা তো আমরা দেখি। কাজেই এই ভোগান্তি যাতে আর মানুষের না হয়।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com