সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ০৯:০১ অপরাহ্ন

জাতীয় শোক দিবসে জগন্নাথপুরে প্রশাসনের উদ্যােগে বিভিন্ন কর্মসুচি পালন

স্টাফ রিপোর্টার::
  • Update Time : বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০১৯
  • ১২৯ Time View
১৫ আগষ্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে জগন্নাথপুর উপজেলা প্রশাসনের উদ্যােগে আজ বৃহস্পতিবার বিভিন্ন কর্মসুচির মধ্য দিয়ে দিবসটি পালন করা হয়েছে।
সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্ত্বর থেকে শোক র্যালি বের হয়। র্যালিটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন শেষে পরিষদ প্রাঙ্গণে অস্থায়ীভাবে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্প স্তবক অর্পনের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করা হয়।পরে আব্দুস সামাদ আজাদ অডিটরিয়ামে আলোচনা সভা ও ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ, রচনা  এবং চিত্রাংকন প্রতিযোগিতায় অংশ নেয়া বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের বিজয়ী শিশু-কিশোরদের মধ্যে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুমের সভাপতিত্বে ও শিক্ষক আলমগীর হোসেন এবং শিক্ষিকা সালেহা পারভিনের যৌথ পরিচালনায় এতে বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সহসভাপতি প্রবীন রাজনীতিবিদ সিদ্দিক আহমদ, জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, জগন্নাথপুর থানার ওসি (তদন্ত) নব গোপাল দাস, উপজেলা যুবলীগ সভাপতি কামাল উদ্দিন, উপজেলা ছাত্রলীগ সভাপতি সাফরোজ ইসলাম, শিক্ষার্থী পলি বেগম, সালেহা আক্তার, মাফিয়া বেগম প্রমুখ। পরে বিজয়ী প্রতিযোগিদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।
এছাড়াও জগন্নাথপুরের বিভিন্ন মসজিদ, মন্দিরে প্রার্থনার আয়োজন করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24