শনিবার, ১৬ নভেম্বর ২০১৯, ০৫:২৪ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে সমাপনী পরীক্ষার্থীদের সংবর্ধনা জগন্নাথপুরের সাম্রাটে সমাপনী পরীক্ষার্থীদের সংবর্ধনা জগন্নাথপুর পৌরসভার মেয়র মনাফকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় প্রেরণ জগন্নাথপুরের চিতুলিয়া গ্রামে আগুন,দুইটি ঘরসহ পুড়ল ১২ লাখ টাকার মালামাল জগন্নাথপুরে এখনও সম্পন্ন হয়নি আ.লীগের ওয়ার্ড ভিত্তিত্ব কমিটি প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষা শুরু ১৭ নভেম্বর জগন্নাথপুরে সংবাদ প্রকাশের পর অবশেষে সুযোগ পেল ১৭ পরীক্ষার্থী বন্ধ হলো ফেসবুকের সাড়ে পাঁচ’শ কোটি ভুয়া অ্যাকাউন্ট রংপুর এক্সপ্রেসে আগুন, চারটি বগি লাইনচ্যুত জেলা মহিলা আ.লীগ নেত্রী রফিকা চৌধুরীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে জগন্নাথপুরে দোয়া মাহফিল অনুষ্ঠিত

ডাকাতের হাতে গৃহকর্তা খুন

জগন্নাথপুর২৪ ডেস্ক::
  • Update Time : মঙ্গলবার, ১ অক্টোবর, ২০১৯
  • ১২৬ Time View

ডাকাতের হাতে নিহত হয়েছেন বাড়ির এক গৃহকর্তা। গতকাল সোমবার দিবাগত রাত ২টার দিকে গাজীর সিটি করপোরেশনের দক্ষিণ সালনা এলাকার একটি বাড়িতে এ ঘটনা ঘটে। এ সময় স্বর্ণালংকার লুট করে নিয়ে যায় ডাকাতদল।

নিহত ওই গৃহকর্তার নাম আব্দুর রউফ (৬০)। তিনি স্থানীয় মসজিদ কমিটির সভাপতি ছিলেন।

স্থানীয় সূত্র জানায়, রাতে দক্ষিণ সালনা এলাকায় আব্দুর রউফের বাড়িতে দেশি অস্ত্র নিয়ে হানা দেয় একদল ডাকাত। দলটি কলাপসিবল গেইটের তালা ও দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে। বাড়ির কয়েকজনকে বেঁধে একপর্যায়ে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করে আব্দুর রউফকে। বাধা দেওয়ায় আব্দুর রউফের স্ত্রী মাজেদা বেগমকে কুপিয়ে জখমের পর স্বর্ণালঙ্কার লুট করে পালিয়ে যায় ডাকাতদল। তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে আহত মাজেদাকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল নিয়ে ভর্তি করে। খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য তা ওই হাসপাতাল মর্গে পাঠায়।

গাজীপুর মেট্রোপলিটন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এজাজ শফি বলেন, এটি ডাকাতির ঘটনা নয়। নিহত আব্দুর রউফ এলাকার মাতব্বর ছিলেন। পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান তিনি।

সুত্র-কালের কণ্ঠ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24