1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ডিসেম্বরে বাংলাদেশ সফরে আসছে ভারতীয় ক্রিকেট দল - জগন্নাথপুর টুয়েন্টিফোর
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০২:০৭ অপরাহ্ন

ডিসেম্বরে বাংলাদেশ সফরে আসছে ভারতীয় ক্রিকেট দল

  • Update Time : বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০২২
  • ১৩৬ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
সর্বশেষ ২০১৫ সালে বাংলাদেশ সফরে এসেছিল ভারতীয় ক্রিকেট দল। এরপর সাতটি বছর পার হয়ে গেছে, বাংলাদেশ সফরে আসেনি বিরাট কোহলি-রোহিত শর্মারা। অবশেষে সাত বছরের বিরতি দিয়ে বাংলাদেশ সফরে আসছে ভারত। আগামী ডিসেম্বরে এই সফরের সূচি ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

বিসিবি থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ১ ডিসেম্বর ঢাকায় এসে পৌঁছাবে ভারতীয় ক্রিকেট দল। সফরে তারা তিনটি ওয়ানডে এবং দুটি টেস্ট ম্যাচ খেলবে। সফর শেষ হবে ২৬ ডিসেম্বর। ২৭ ডিসেম্বর ঢাকা থেকে দেশে ফিরে যাবেন ভারতীয় ক্রিকেটাররা।
সফর শুরু হবে ওয়ানডে দিয়ে। তিনটি ওয়ানডেই খেলা হবে মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে। এরপর দুই টেস্টের প্রথমটি অনুষ্ঠিত হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। দ্বিতীয় টেস্ট অনুষ্ঠিত হবে মিরপুরে।

২০১৫ সালে সর্বশেষ বাংলাদেশ সফরে এসে সিরিজ হেরেছিল মহেন্দ্র সিং ধোনি নেতৃত্বাধীন ভারতীয় দল। সেবারই ভারতের বিপক্ষে প্রথম কোনো সিরিজ জয় করে টাইগাররা। ভারতকে ২-১ ব্যবধানে হারিয়েছিলো বাংলাদেশ। মোস্তাফিজের দুর্ধর্ষ বোলিংয়ে তছনছ হয়ে গিয়েছিল ভারতের ব্যাটিং লাইনআপ। একই সঙ্গে একমাত্র টেস্টের সিরিজটি হয়েছিল ড্র।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন মনে করেন, ভারত-বাংলাদেশ ক্রিকেট প্রতিদ্বন্দীতা এখন দু’দেশের মধ্যে বেশ উত্তেজনাকর একটি সিরিজ। তিনি বলেন, ‘সাম্প্রতিক ইতিহাসে বাংলাদেশ-ভারত ক্রিকেট ম্যাচ বেশ কিছু দুর্দান্ত মুহূর্ত উপহার দিয়েছে দু’দেশের ক্রিকেটপ্রেমীদেরকে। এ কারণে দুই দেশের সমর্থকরাই অধীর আগ্রহে অপেক্ষা করছে, দু’দেশের ক্রিকেটীয় লড়াই দেখার জন্য। ভারতীয় ক্রিকেট বোর্ড আমাদের সঙ্গে কাজ করবে সিরিজটি ভালোভাবে আয়োজন করার জন্য। আর আমরাও তাকিয়ে আছি ভারতীয় দলকে স্বাগত জানানোর জন্য।’

ভারতীয় ক্রিকেট বোর্ডের সেক্রেটারি জয় শাহ বলেন, ‘আসন্ন দ্বি-পাক্ষিক সিরিজ উপলক্ষে আমি বাংলাদেশ ক্রিকেট বোর্ড এবং বাংলাদেশের ক্রিকেটপ্রেমী মানুষকে শুভেচ্ছা জানাই। দুই দেশেরই প্রচুর ক্রিকেট সমর্থক রয়েছে এবং আমি মনে করি, দুই দেশের ক্রিকেট লড়াই সমর্থকদের প্রচুর আনন্দ দেবে। সিরিজটির সাফল্য কামনা করি।’





শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com