1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
তাহিরপুরে মদ খেয়ে মসজিদের ইমামকে মারধর -এলাকাবাসী ও মুসল্লিদের বিক্ষোভ ও প্রতিবাদ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০২:২১ অপরাহ্ন

তাহিরপুরে মদ খেয়ে মসজিদের ইমামকে মারধর -এলাকাবাসী ও মুসল্লিদের বিক্ষোভ ও প্রতিবাদ

  • Update Time : সোমবার, ৩১ মে, ২০২১
  • ৬৩১ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়ন পরিষদের সদস্য হাসান মিয়ার বিরুদ্ধে এলাকাবাসী, মাদ্রাসা ছাত্র ও মুসল্লিরা বিক্ষোভ মিছিল করেছে। রবিবার বেলা ১১টায় শ্রীপুর উত্তর ইউনিয়নের কলাগাঁও বাজার ও বিভিন্ন পয়েন্টে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়ন যুবলীগ সভাপতি সেলিম ইকবাল জানান, সপ্তাহ খানেক ধরে কলাগাাঁও ‘সুবান শাহ’ এর মাজারে ওরস বন্ধের বিষয়ে মাজার কমিটি ও আলেম সমাজের মধ্যে বিরোধ চলে আসছিল। সে মোতাবেক রবিবার সকাল ৯টায় জঙ্গলবাড়ি গ্রামে দু’পক্ষের বৈঠক চলাকালে হাসান মিয়া মদ খেয়ে এসে ওখানে মাতলামি করতে থাকে। এ অবস্থা বৈঠকে উপস্থিত সাবাই তাকে বুঝিয়ে বৈঠকস্থল থেকে বের করে দেন।
বৈঠক শেষে মাজার কমিটি সিদ্ধান্ত নেন মাজারে ওরস করবেন না এবং নিয়মিত নামাজ কালাম আদায় করবেন। সভা শেষ করে সবাই যার যার গন্থব্য স্থানে চলে যান। সকাল সাড়ে ১০টায় শ্রীপুর উত্তর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য হাসান মিয়া তার কলাগাঁও গ্রামের বসত বসত বাড়ির সামনে দিয়ে মোটর সাইকেল যোগে যাওয়ার সময় বাঁশতলা মসজিদের ইমাম ও খতিব মাওলানা উমর ফারুককে পথ আটকে গালাগালি ও চরথাপ্পর মারতে থাকেন। এ ঘটনাটি এলাকাতে জানাজানি হলে ক্ষিপ্ত হয়ে এলাকাবাসী, মাদ্রাসা ছাত্র ও মুসল্লিরা কলাগাঁও বাজারে বিক্ষোভ মিছিল শেষে এক প্রতিবাদ সমাবেশ করে।
মদখোর হাসান মিয়াকে আইনের আওতায় এনে সুষ্ঠু বিচারের দাবিতে বক্তব্য রাখেন উত্তর শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক হাজী জয়দর আলী, যুবলীগ সভাপতি সেলিম ইকবাল, হাবিবুর রহমান হবি, জঙ্গলবাড়ি মসজিদের ইমাম ইকবাল হোসেন, পশ্চিমপাড়া মসজিদের ইমাম মাহবুব আলম, কলাগাঁও কেন্দ্রীয় মসজিদের ইমাম হোসাইন আহমদ ও স্থানীয় যুবলীগ নেতা মুরশিদ আলম সাদ্দাম প্রমুখ।
বাঁশতলা মসজিদের ইমাম ও খতিব মাওলানা উমর ফারুক বলেন, হাসান মিয়া মদ খেয়ে জঙ্গলবাড়ি বৈঠকে এলে বৈঠকের সবাই তাকে বের করে দেন। জঙ্গল বাড়ি থেকে বৈঠক শেষে তিনি হাসান মিয়ার বাড়ির সামনে দিয়ে যাওয়ার পথে তাকে মোটর সাইকেল থেকে নামিয়ে কয়েক দফা মারধর করেন। এ ঘটনার প্রতিবাদে আলেম সমাজ ইউপি সদস্য হাসান মিয়ার শাস্তির দাবিতে কলাগাাঁও বাজারে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করে।
শ্রীপুর উত্তর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য হাসান মিয়া বলেন, আমাকে সুবান শাহ মাজার কমিটির কুদ্দুছ মিয়া জঙ্গল বাড়ির বৈঠকে যাওয়ার জন্য দাওয়াত করেছিল। ওখানে গিয়ে দেখি সব জামাত আর হেফাজত এ জন্য আমি চলে এসেছি।
মদ খাওয়ার বিষয়ে তিনি অস্বীকার করে বলেন, আমি মদ খাইনি এবং খেয়ে কাউকে আক্রমনও করিনি। এটি আমার প্রতিপক্ষের অপপ্রচার।





শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com