1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
তাহিরপুরে যৌতুক মামলায় শিক্ষক গ্রেপ্তার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন

তাহিরপুরে যৌতুক মামলায় শিক্ষক গ্রেপ্তার

  • Update Time : বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২
  • ২১০ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় যৌতুক মামলায় জাকির হোসেন চৌধুরী নামে এক শিক্ষককে গ্রেপ্তার করেছে তাহিরপুর থানা পুলিশ। গ্রেপ্তারকৃত জাকির হোসেন চৌধুরী তাহিরপুর বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারী শিক্ষক (কম্পিউটার) পদে চাকুরী করতেন।
মঙ্গলবার রাত ৯টায় শিক্ষক জাকির হোসেনের স্ত্রী সৈয়দা সুমনা বেগম তাহিরপুর থানায় লিখিতভাবে মামলা দায়ের করেন। এরপর শিক্ষককে গ্রেফতার করে তাহিরপুর থানা পুলিশ।
জানা যায়, জাকির হোসেন চৌধুরী পূর্বের দাবিকৃত ৩ লক্ষ টাকা ও একটি মোটর সাইকেল দেওয়ার জন্য প্রায়ই সৈয়দা সুমনা বেগমকে চাপ প্রয়োগ এবং মারধর করতেন। মারধরের বিষয়ে পরিবারের লোকজন জানতে চাইলে তাদেরকেও জাকির হোসেন চৌধুরী অকথ্য ভাষায় গালিগালাজ করে।
তাহিরপুর বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ ইয়াহিয়া তালুকদার বলেন, পারিবারিক কলহের কারণে তাদের একাধিক বার বিচার শালিসি হলেও কোন সমাধান হয়নি। গত জুন মাসে তিনিসহ তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে নিয়েও সমঝোতার চেষ্টা করেছেন তাতেও কোন ফলাফল আসেনি।
তিনি আরও বলেন, পরে একদিন শিক্ষক জাকির হোসেন চৌধুরী তাদের জানান, তার স্ত্রীকে মোবাইলে তালাক দিয়েছেন। বর্তমানে তাদের দুটি সন্তান রয়েছে।
তাহিরপুর থানা অফিসার ইনচার্জ সৈয়দ ইফতেখার হোসেন এই ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, শিক্ষক জাকির হোসেন চৌধুরীকে বুধবার বেলা ১১টায় সুনামগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে।





শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com