1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
তিন ঘণ্টার ব্যবধানে দুই নৌকাডুবি, নিখোঁজ ৩ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ০১ ডিসেম্বর ২০২৩, ০৬:৩২ পূর্বাহ্ন

তিন ঘণ্টার ব্যবধানে দুই নৌকাডুবি, নিখোঁজ ৩

  • Update Time : রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২
  • ৪৫০ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

রাজশাহীর পদ্মা নদীতে আজ রোববার সকালে তিন ঘণ্টার ব্যবধানে দুটি নৌকা ডুবে গেছে। এতে প্রথম নৌকার তিন কৃষক নিখোঁজ রয়েছেন বলে তাঁদের স্বজন ও ফায়ার সার্ভিসের কর্মকর্তারা জানিয়েছেন। দ্বিতীয় নৌকার তিন যাত্রীর সবাইকে জীবিত উদ্ধার করা হয়েছে। আজ সকালে রাজশাহী নগরের তালাইমারী বিজয়নগর শাহপুর এলাকায় এ ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, আজ সকাল সোয়া ৬টার দিকে প্রায় ২৫ জন কৃষক একটি শ্যালো ইঞ্জিনচালিত নৌকায় চড়ে পদ্মা নদীর মাঝচরের জমিতে কাজ করতে যাচ্ছিলেন। তখন অতিরিক্ত যাত্রী ও ঢেউয়ের কারণে মাঝনদীতে নৌকাটি ডুবে যায়।

স্থানীয় লোকজন বলেন, এই নৌকার তিনজন ছাড়া সবাই সাঁতরে উঠে আসেন। এখনো নিখোঁজ আছেন নগরের পদ্মার ধারের মিজানের মোড় এলাকার সাদেক আলী (৬৫), একই এলাকার মো. নজু (৬০) ও ডাঁসমারী সাতবাড়িয়া এলাকার মো. নবী (৫০) নামের তিন কৃষক।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের রাজশাহী সদর স্টেশনের উপসহকারী পরিচালক জাকির হোসেন বলেন, সকাল আটটা আট মিনিটে তারা খবর পেয়েছেন। সঙ্গে সঙ্গে তাঁরা ঘটনাস্থলে চলে এসেছেন। সাদেক, নজু ও নবী ছাড়া অন্যরা সাঁতরে তীরে উঠেছেন। আর দ্বিতীয় নৌকাটি তিন যাত্রী নিয়ে সকাল নয়টার দিকে ডুবে যায়। তখন তাঁদের কর্মীরা ওই যাত্রীদের জীবিত উদ্ধার করেন। এখনো উদ্ধার তৎপরতা চলছে।

প্রবল স্রোতের কারণে উদ্ধার তৎপরতা ব্যাহত হচ্ছে। নিখোঁজ যাত্রীরা স্রোতের টানে রাজশাহী থেকে চারঘাটের দিকে ভেসে যেতে পারেন। এ জন্য বিজিবির একটি ও ফায়ার সার্ভিসের একটি দলকে চারঘাটে পাঠানো হয়েছে।

 

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com