1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
দক্ষিণ সুনামগঞ্জে যুবক খুন, আটক ১ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:১৬ অপরাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

দক্ষিণ সুনামগঞ্জে যুবক খুন, আটক ১

  • Update Time : রবিবার, ৩০ মে, ২০২১
  • ৫২০ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার হরিপুর গ্রামে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে শাহীন মিয়া (৩৫) নামের এক যুবক খুন হয়েছেন। নিহত শাহীন মিয়া উপজেলার পাথারিয়া ইউনিয়নের হরিপুর গ্রামের মৃত আছদ্দর আলী ছেলে।
শনিবার (২৯ মে) বিকেলে শাহীনের ওপর ঘটনা ঘটেছে। তাৎক্ষণিক পরিবারের লোকজন নিহত শাহীন মিয়াকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় জড়িত সন্দেহে ১ জনকে আটক করেছে পুলিশ।
স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, হরিপুর গ্রামে ২০১৯ সালের সেপ্টেম্বরে তালেব আলী গোষ্ঠীর মুছা মিয়া ও নুর উদ্দিন গোষ্ঠীর আনোয়ারা বেগম খুনের ঘটনায় পক্ষে-বিপক্ষে হত্যা মামলা দায়ের করা হয়। পরবর্তীতে দক্ষিণ সুনামগঞ্জ থানার পুলিশ উভয়পক্ষের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করে। হত্যা মামলার ঘটনাকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে অত্র এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের মধ্যস্থতায় আপসে মীমাংসার জন্য আলোচনা চলে আসছিল। শাহীন মিয়া আপসে মীমাংসার আগ্রহ প্রকাশ করলে উক্ত আপস মানা না মানাকে কেন্দ্র করে শনিবার বিকেলে প্রতিপক্ষ হরিপুর গ্রামের মৃত শের আলীর ছেলে শরীফ উদ্দিন (৪২) ও তার ভাই শাহাব উদ্দিন (৩৫) সহ তাদের পক্ষের ৬/৭ জন ওই গ্রামের মসজিদের পশ্চিম রাস্তায় শাহীন মিয়ার ওপর হামলা চালায় এবং তাদের হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে শাহীন মিয়ার পাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। শাহীন মিয়াকে দ্রুত সুনামগঞ্জ সদর হাপসাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন।
তাৎক্ষণিক খবর পেয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মোক্তাদির হোসেনের নেতৃত্বে উপ-পুলিশ পরিদর্শক দেবাশীষ সূত্রধরসহ পুলিশের লোকজন হরিপুর গ্রামে অভিযান চালায়। পরে সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে দক্ষিণ সুনামগঞ্জ থানার উপ-পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান ও উপ-পুলিশ পরিদর্শক সমীরন চন্দ্র দেব সঙ্গীয় ফোর্সের সহায়তায় থানা এলাকার তেহকিয়া হিন্দু হাটি গ্রামে অভিযান চালিয়ে শরীফ উদ্দিনকে আটক করেন।
দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মুক্তাদির হোসেন জানান, হরিপুর গ্রামে প্রতিপক্ষের আঘাতে একজন খুন হয়েছেন। এ ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করেছে পুলিশ।
সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মো. হায়াতুন নবী বলেন, পূর্ববিরোধের জের ধরেই এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। ঘটনার পর পরই ঘটনাস্থল পরিদর্শন করেছি। হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে পুলিশ একজনকে আটক করেছে। সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com