1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
দুপুরে বিয়ে, সন্ধ্যায় নববধূর 'আত্মহত্যা' - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৯ মে ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন
শিরোনাম:

দুপুরে বিয়ে, সন্ধ্যায় নববধূর ‘আত্মহত্যা’

  • Update Time : সোমবার, ১৯ জুন, ২০২৩
  • ১২৫ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

সাতক্ষীরার কলারোয়া উপজেলায় উষা খাতুন (২০) নামে এক তরুণী বিয়ের কয়েক ঘণ্টা পর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে পুলিশ।
রোববার রাতে উপজেলার ৯নং হেলাতলা ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের নিজ বাড়ি থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। উষা খাতুন ওই গ্রামের আমির আলীর মেয়ে।
কলারোয়া থানার উপপরিদর্শক (এসআই) অনীল মুখার্জি বলেন, রোববার দুপুরে উষা খাতুনের সঙ্গে কলারোয়া পৌর সদরের ঝিকরা গ্রামের আব্দুল ওয়াহেদ আলীর ছেলে সুমনের বিয়ে হয়। বিয়ের পর সুমন তার নববিবাহিতা স্ত্রী উষাকে তার বাবার বাড়ি রেখে নিজের বাড়িতে চলে যান। সন্ধ্যায় উষার সঙ্গে তার দাদির ঝগড়া হয়। এরপর নিজ ঘরে গিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন উষা। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ গিয়ে রাতে মরদেহ উদ্ধার করে।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, আত্মহত্যার সঠিক কারণ উষার স্বজনেরা বলতে পারছেন না। তবে ধারণা করা হচ্ছে‒ উষার মতের বিরুদ্ধে বিয়ে হওয়ায় তিনি এমন কাজ করেছেন।

ওসি জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। উভয় পরিবারের সম্মতিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করে দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com