1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
নবীগঞ্জে জুয়ার আসরে অভিযান, ৬ জনকে কারাদণ্ড - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

নবীগঞ্জে জুয়ার আসরে অভিযান, ৬ জনকে কারাদণ্ড

  • Update Time : শনিবার, ২৯ মে, ২০২১
  • ৫৩২ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় জুয়া খেলার অভিযোগে ও সহযোগিতার দায়ে ৬ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

শুক্রবার (২৮ মে ) রাত ৯টার দিকে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ম্যাজিস্ট্রেট শেখ মহিউদ্দিন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ সাজা দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন আউশকান্দি ইউনিয়নের বনগাঁও গ্রামের ইউসুফ আহমেদ চৌধুরীর ছেলে জিল্লান আহমেদ চৌধুরী (২৮), মৃত আব্দুল আজিজের ছেলে নুর মিয়া (৩৭), পারকুল গ্রামের মৃত মহবত উল্ল্যার ছেলে আব্দুর রহিম (৩২), মৃত মকলিছ মিয়ার ছেলে আব্দুল আজিজ (৪২), মৃত আব্দুল মোছাব্বিরের ছেলে হাসান মিয়া (৩২), ও মৃত হুছন মিয়ার ছেলে মাইনুল ইসলাম (৩৫)।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহিউদ্দিন নবীগঞ্জ থানার একদল পুলিশ নিয়ে আউশকান্দি ইউনিয়নের পারকুল এলাকায় অভিযান পরিচালনা করেন। এসময় জুয়া খেলার অপরাধে ৫ জনকে ও জুয়া খেলার স্থান করে দেয়ায় ১ জনসহ ৬ জনকে আটক করা হয় ।

এ ঘটনায় নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহিউদ্দিন ভ্রাম্যমান আদালত পরিচালনা করে বঙ্গীয় প্রকাশ্য জুয়া আইনে আটককৃত জিল্লান আহমেদ চৌধুরী, নুর মিয়া, আব্দুর রহিম, আব্দুল আজিজ ও হাসান মিয়াকে ১ মাস করে বিনাশ্রম কারাদণ্ড এবং জুয়া খেলার স্থান করে দেয়ায় মহিনুল ইসলামকে ২ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন ভ্রাম্যমাণ আদালতের বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযান অব্যাহত থাকবে, যে বা যারা দোকানে বা ঘরে জুয়া খেলার স্থান করে দিবে তাদের বিরুদ্ধে আরও কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com