1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
পরিকল্পনা মন্ত্রীর সঙ্গে নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যানের সাক্ষাৎ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:১০ অপরাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

পরিকল্পনা মন্ত্রীর সঙ্গে নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যানের সাক্ষাৎ

  • Update Time : রবিবার, ৪ জুন, ২০২৩
  • ২৩৩ Time View

স্টাফ রিপোর্টার- পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এর সঙ্গে সাক্ষাৎ করেছেন সদ্য জগন্নাথপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে নির্বাচিত জগন্নাথপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য নুরুল ইসলাম। আজ রোববার বিকেলে পরিকল্পনা মন্ত্রনালয়ে গিয়ে তিনি পরিকল্পনা মন্ত্রী কে ফুলেল শুভেচছা জানান। এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম বলেন, পরিকল্পনা মন্ত্রীর সূচিত উন্নয়নের ধারাকে এগিয়ে নিয়ে তিনি জগন্নাথপুর উপজেলা কে একটি স্মার্ট ও আলোকিত উপজেলায় রূপান্তরিত করতে চান তিনি।এজন্য পরিকল্পনা মন্ত্রীর সার্বিক সহযোগিতা কামনা করেন।
এসময় পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বলেন, আমার নির্বাচনী এলাকা জগন্নাথপুর ও শান্তিগঞ্জের মানুষের জীবনযাত্রার মান উন্নয়নে আমি কাজ করছি। আগামীতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নে কাজ করতে চাই। জগন্নাথপুর উপজেলা কে স্মার্ট ও আলোকিত উপজেলায় রূপান্তরিত করতে তিনি উপজেলা পরিষদ কে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।
ফুলেল শুভেচছা বিনিময়কালে উপস্থিত ছিলেন জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পরিকল্পনা মন্ত্রীর রাজনৈতিক সচিব হাসনাত হোসাইন,

 

 

 

সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য মাহাতাবুল হাসান সমুজ,উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি আনহার মিয়া, কলকলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুহিন আহমেদ দুদু প্রমুখ উল্লেখ্য গত ২৫ মে জগন্নাথপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত হন প্রবীণ আওয়ামী লীগ নেতা নুরুল ইসলাম। গত ২৬ ডিসেম্বর উপজেলা পরিষদ চেয়ারম্যান আকমল হোসেনের মৃত্যুতে চেয়ারম্যান পদ শুন্য ঘোষণা হলে উপ নির্বাচনে তিনি আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে চেয়ারম্যান নির্বাচিত হন।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com