1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান কাল সুনামগঞ্জ আসছেন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:০৪ অপরাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান কাল সুনামগঞ্জ আসছেন

  • Update Time : মঙ্গলবার, ২৫ মে, ২০২১
  • ৯২৫ Time View

স্টাফ রিপোর্টার
আগামীকাল বুধবার সুনামগঞ্জে আসছেন পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান। ঐ দিন সন্ধ্যায় তিনি দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শান্তিগঞ্জস্থ নিজ বাড়িতে এসে পৌঁছবেন। সোমবার বিষয়টি নিশ্চিত করেছেন মন্ত্রীর একান্ত সচিব মোহাম্মদ হুমায়ুন কবির।
জানা যায়, পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান আগামী বৃহস্পতিবার ও শুক্রবার নিজ নির্বাচনী এলাকা দক্ষিণ সুনামগঞ্জ ও জগন্নাথপুরে বিভিন্ন কর্মসূচিতে যোগ দেবেন। শনিবার তিনি ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবেন।
সফরকালে মন্ত্রীর একান্ত সচিব, জনসংযোগ কর্মকর্তা, সহকারী একান্ত একান্ত সচিব, ও ব্যক্তিগত কর্মকর্তা-কর্মচারীগণ তাঁর সফর সঙ্গী হবেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com