1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বাইডেন ও ট্রাম্প সংলাপ করলে আমিও করবো: প্রধানমন্ত্রী - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন

বাইডেন ও ট্রাম্প সংলাপ করলে আমিও করবো: প্রধানমন্ত্রী

  • Update Time : মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩
  • ১২৬ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

নির্বাচন কমিশনে বিরোধী দলের সঙ্গে মার্কিন রাষ্ট্রদূতের সংলাপ প্রস্তাব প্রসঙ্গে প্রশ্ন করা হলে প্রধানমন্ত্রী বলেন, কার সাথে সংলাপ? বিরোধী দল কে? সংসদে যাদের সিট আছে তারাই প্রকৃত বিরোধী দল। পিটার হাসের নামোল্লেখ না করেই শেখ হাসিনা বলেন, তাকে কেনো প্রশ্ন করা হলো না এ নিয়ে? একটা উপনির্বাচনে একটা ঘটনা ঘটেছিলো। সেজন্য তারা বিচারও চেয়েছিলো। এখন যে পুলিশ মারলো, সাংবাদিকদের আক্রমণ করলো- এখন কেনো প্রতিবাদ জানাচ্ছেন না?

আওয়ামী লীগ সভাপতি বলেন, খুনিদের সাথে কীসের বৈঠক। কীসের আলোচনা? খুনিদের সঙ্গে বসে ডিনারও করেন। স্পষ্ট করে বলি, আমরা স্বাধীন দেশ। আমাদের সিদ্ধান্ত আমরাই নেবো। খুনিদের সঙ্গে ডায়ালগ দেশের মানুষ মেনে নেবে না। বিএনপি আজ মানুষের কাছে ঘৃণার পাত্র। দুর্নীতির পাত্র। কানাডা থেকে দুজন এসে দুর্নীতির মামলায় সাক্ষী দিচ্ছে।

তিনি বলেন, যারা খুনের পর সংলাপের কথা বলেন, তাদের বলি, আমেরিকায় ট্রাম্প তো বিরোধী দল। বাইডেনের সঙ্গে তার ডায়ালগ হয়? যেদিন বাইডেন ও ট্রাম্প ডায়ালগ করবে, সেদিন আমিও করবো। খুনিদের সাথে কীসের কথা। ওরা শুধু আওয়ামী লীগকে মারেনি। পুলিশকে মেরেছে। এরা মানুষের জাত নাকি, প্রশ্ন করেন প্রধানমন্ত্রী।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com