1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বাবাকে শেষ বিদায় দিয়ে অশ্রুভেজা চোখে পরীক্ষা দিলো তাহিরা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

বাবাকে শেষ বিদায় দিয়ে অশ্রুভেজা চোখে পরীক্ষা দিলো তাহিরা

  • Update Time : শুক্রবার, ১৩ অক্টোবর, ২০২৩
  • ২০২ Time View

স্টাফ রিপোর্টার::

বাবাকে শেষ বিদায় দিয়ে অশ্রুভেজা চোখে এসএসসির নির্বাচনী পরীক্ষা দিয়েছে সুনামগঞ্জের জগন্নাথপুরের তাহিরা বেগম (১৫)।

বৃহস্পতিবার দুপুরে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ে নিজ বিদ্যালয়ে এসএসসি নির্বাচনী পরীক্ষায় অংশ নেয় সে।

তাহিরা জগন্নাথপুর উপজেলার মিরপুর ইউনিয়নের শ্রীরামসী গ্রামের বাসিন্দা এবং শ্রীরামসী হাই স্কুল এন্ড কলেজের দশম শ্রেণির ছাত্রী।

গত বুধবার রাতে সিলেটের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই শিক্ষার্থীর বাবা বাবুল মিয়া (৫৬) মারা যান। পরে গতকাল বৃহস্পতিবার সকাল ১০টায় শ্রীরামসী গ্রামে জানাজার নামাজ শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

ওই শিক্ষার্থীর খালা শারমিন বেগম লিপি জানান, বাবার মৃত্যুতে তাহিরা মানসিকভাবে ভেঙে পড়ে। সারা রাত কেঁদেছে, একবারও ঘুমায়নি। সকালে বাবার দাফন হওয়ার পর তাকে শান্ত¦না দিয়ে পরিবারের সদস্যরা পরীক্ষা দিতে উৎসাহিত করেন। পরে সে তাঁর সহপাঠিদের সঙ্গে পরিক্ষা দিতে যায়।
শ্রীরামসী হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোহাম্মদ হাজের আলী বলেন, দুপুর ২টায় পরীক্ষায় অংশ নেয় তাহিরা বেগম। তার বাবার মৃত্যুর সংবাদ আমরা শিক্ষকরা জানতে পেরে তাকে মানসিক সাহস যোগাতে সহযোগিতা করেছি।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com