1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বিএনপি যা করেছে তা কোনো রাজনৈতিক দলের কাজ হতে পারে না-তথ্যমন্ত্রী হাছান মাহমুদ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:১১ পূর্বাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

বিএনপি যা করেছে তা কোনো রাজনৈতিক দলের কাজ হতে পারে না-তথ্যমন্ত্রী হাছান মাহমুদ

  • Update Time : রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩
  • ১২৭ Time View

অনলাইন ডেস্ক-বিএনপি যা করেছে তা কোনো রাজনৈতিক দলের কাজ হতে পারে না, এগুলো সন্ত্রাসী দলের কাজ বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

 

আজ রোববার সচিবালয়ে এ মন্তব্য করেন তিনি। এ সময় তথ্যমন্ত্রী বলেন, দেশের ইতিহাসে কোনো প্রধান বিচারপতির বাসায় হামলার নজির নেই।তারপরও হামলার অর্থ হলো বিচার বিভাগকে তারা মানে না।তিনি রাজনৈতিক ব্যক্তিত্ব নন।

তথ্যমন্ত্রী বলেন, এর দায় নিতে হবে নির্দেশদাতাদেরও।শান্তিপূর্ণ সমাবেশের জন্য সরকার সর্বাত্মকভাবে সহায়তা করেছে উল্লেখ করে মন্ত্রী বলেন, তারা যেখানে সমাবেশ করতে চেয়েছে সেখানেই পুলিশ অনুমতি দিয়েছে। কিন্তু তারা শান্তিপূর্ণ সমাবেশ না করে সহিংসতা শুরু করেছে।
সূত্র: যমুনা.টিভি

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com