1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বিচক্ষণ রাজনীতিবিদ ছিলেন আকমল হোসেন-পরিকল্পনামন্ত্রী - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

বিচক্ষণ রাজনীতিবিদ ছিলেন আকমল হোসেন-পরিকল্পনামন্ত্রী

  • Update Time : শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২
  • ২২৮ Time View

স্টাফ রিপোর্টার::
পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বলেন, ২০০৫ সাল থেকে আমি আকমল হোসেনকে চিনি। তিনি একজন বিচক্ষণ ও নিবেদিত প্রাণ রাজনীতিবিদ ছিলেন। সততার সাথে তাঁর ওপর অর্পিত দায়িত্ব পালন করেছেন। সকল লোভ লালসার উর্ধ্বে উঠে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করে গেছেন। তাঁর মৃত্যুতে আমি গভীরভাবে শোকাহত। তাঁর আত্মার শান্তি ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। গতকাল বৃহস্পতিবার বিকেলে জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকমল হোসেনের জানাজা নামাজে অংশ নিয়ে শোক প্রকাশকালে তিনি এসব কথা বলেন। পরে মন্ত্রী প্রয়াতের মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য শাহীনুর পাশা চৌধুরী, জেলা আওয়ামী লীগ সহ সভাপতি সিদ্দিক আহমেদ, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম, কোষাধ্যক্ষ ইশতিয়াক শামীম, জেলা বারের সাবেক সভাপতি সৈয়দ শামসুল ইসলাম, পুলিশ সুপার এহসান শাহ, জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজেদুল ইসলাম, ওসি মিজানুর রহমান প্রমুখ।
প্রসঙ্গত, সোমরাত রাত দেড়টায় রাজধানীর স্কয়ার হাসপাতালে তিনি ইন্তেকাল করেছেন। গত ২৪ ডিসেম্বর আওয়ামী লীগের জাতীয় সম্মেলনে যোগ দিতে ঢাকায় গিয়েছিলেন। সেখানে আকস্মিক অসুস্থ হয়ে পড়লে তাকে স্কয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। তিনি গত ৮ ডিসেম্বর উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দ্বিতীয়বারের মতো দায়িত্ব গ্রহণ করেছিলেন।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com