1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ভিডিও বার্তায় তামিম যেসব অভিযোগ আনলেন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন

ভিডিও বার্তায় তামিম যেসব অভিযোগ আনলেন

  • Update Time : বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৬৩ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
দিন আগেও বাংলাদেশের বিশ্বকাপ পরিকল্পনায় ছিলেন তামিম ইকবাল। অথচ দল ঘোষণার আগের দিন মিডিয়া পাড়ায় খবর ছড়িয়ে পড়ে- স্কোয়াডে জায়গা হবে না তামিমের। অবশেষে সেই গুঞ্জনই সত্যি হয়েছে। তামিমকে দলে না রাখার কারণ হিসেবে নির্বাচকরা তার চোটের কথা বলেছেন। তবে তামিম দিলেন ভিন্ন ব্যাখা।

তামিম অনেকটা অভিযোগের সুরেই বলেছেন, তাকে পদে পদে বাধা দেওয়ার জন্যই বিভিন্ন শর্ত দেওয়া হয়েছে। তামিমের মতে যা অপ্রয়োজনীয়। তিনি শুধুই চোটের কথা মাথায় রাখতে বলেছিলেন। অথচ টিম ম্যানেজমেন্ট সেটাকে ইস্যু বানিয়েছে, এমন অভিযোগ তামিমের।

তামিম বলেন, ‘বোর্ডের টপ লেভেল থেকে একজন ফোন করে আমাকে বললেন, ‘তুমি বিশ্বকাপে যাবা, কিন্তু তোমাকে তো ম্যানেজ করে খেলাতে হবে। একটা কাজ করো, তুমি প্রথম ম্যাচ খেলিও না।’ আমি বলেছি, এখনো ১২/১৩ দিন সময় আছে। এই সময়ের মধ্যে তো আমি ভালো অবস্থায় থাকবো। তো কী কারণে খেলব না? তখন তিনি বললেন, ‘আচ্ছা, তুমি যদি খেলো তাহলে আমরা পরিকল্পনা করছি, তুমি নিচের দিকে খেলবা।’
আমার আসলে তিন কিংবা চারে ব্যাটিং করার অভিজ্ঞতা নেই। স্বাভাবিকভাবে কথাটি আমি ভালোভাবে নিইনি। আমি উত্তেজিত হয়ে গিয়েছিলাম। কারণ আমি বিষয়টি পছন্দ করিনি। আমার কাছে মনে হচ্ছে আমাকে জোর করে করে অনেক জায়গায় বাধা দেয়া হচ্ছে, ইচ্ছে করে। এটা ঠিক হলো, ওকে এখন নতুন আরেকটা জিনিস করি- এটা আমি অনুভব করেছি।’-যোগ করেন তামিম।

শুত্র ঢাকা পোষ্ট

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com