1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
মনোনয়নপত্র জমা দিলেন আতাউর রহমান - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

মনোনয়নপত্র জমা দিলেন আতাউর রহমান

  • Update Time : বুধবার, ৫ অক্টোবর, ২০২২
  • ৭৫৫ Time View

স্টার রিপোর্টার::

আসন্ন জগন্নাথপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নফরম দাখিল করেছেন পরিষদের বর্তমান চেয়ারম্যান আতাউর রহমান। আজ বুধবার বিকেলে তিনি জগন্নাথপুর উপজেলা নির্বাচন কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন। এসময় এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মনোনয়নপত্র দাখিলের পর আতাউর রহমান স্থানীয় সাংবাদিক জানান. অসমাপ্ত উন্নয়ন কাজ সমাধান করতে এবং উপজেলার সার্বিক উন্নয়নের অগ্রযাত্রাকে এগিতে নিতে এবারও প্রার্থী হয়েছি। আমি বিশ্বাস করি. একটি উন্নত উপজেলা নির্মাণে জনগণ পুনরায় আমাকে নির্বাচিত করবেন ইনশাআল্লাহ।

প্রসঙ্গত, গেল উপজেলা নির্বাচনে বিএনপির দলীয় প্রার্থী হিসেবে আতাউর রহমান ধানের শীষ প্রতিক নিয়ে  আওয়ামী লীগের প্রার্থী আকমল হোসেনকে পরাজিত করে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com