1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
মোবাইল গেমে আসক্তি, হেরে গিয়ে নিজের গলায় ব্লেড চালালেন যুবক! - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:১৫ পূর্বাহ্ন

মোবাইল গেমে আসক্তি, হেরে গিয়ে নিজের গলায় ব্লেড চালালেন যুবক!

  • Update Time : রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৭৫ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

ঘটনাটি ঘটেছে প্রতিবেশি ভারতের ওড়িশা প্রদেশের অঙ্গুল জেলার জেরেং গ্রামে। সেখানে মোবাইল গেমে পরপর তিনবার হার সহ্য করতে না পেরে আত্মহত্যার চেষ্টা করেছেন এক যুবক। নিজের গলায় নিজেই ব্লেড চালিয়ে আত্মহত্যার চেষ্টা করেন তিনি। গুরুতর আহতাবস্থায় বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ জানিয়েছে, ওই যুবকের নাম সৌম্য রঞ্জন নায়েক। বয়স ২৪ বছর।

পরিবার সূত্রে জানা গেছে, ওই যুবক মোবাইল গেমের প্রতি আসক্ত ছিলেন। দিনরাত এক করে মোবাইলে খেলতেন। অন্য কোনও কাজে তার হুঁশ থাকত না।

 

গত শুক্রবারও মোবাইলে একটি গেম খেলছিলেন ওই যুবক। কিন্তু কিছুতেই তাতে জিততে পারছিলেন না। একই খেলায় হেরে যান পরপর তিনবার। যতবার তিনি হারছিলেন, ততবার নিজের উপর নিজেই বিরক্ত হচ্ছিলেন।

যুবকের পরিবার জানিয়েছে, সেদিন খেলায় তৃতীয়বার হেরে যাওয়ার পর হাতের কাছে একটি ব্লেড পেয়ে নিজের গলায় চালিয়ে দেন। এতে কেটে যায় গলা।

তাৎক্ষণিক যুবকের বাবা-মা তাকে হাসপাতালে নিয়ে যান। প্রথমে অঙ্গুলের একটি সরকারি হাসপাতালে ভর্তি করানো হয় তাকে। পরে সেখান থেকে কটকের হাসপাতালে স্থানান্তর করা হয়। যুবকের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

পুলিশ গোটা বিষয়টি তদন্ত করে দেখছে। কীভাবে যুবক গুরুতর জখম হলেন, ব্লেড কোথায় পেলেন, নেপথ্যে অন্য কোনও কাহিনি আছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। সূত্র: এনডিটিভি, ইন্ডিয়া টুডে

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com