1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
লন্ডনে জগন্নাথপুরের ফয়জুল আহমেদের ডিগ্রি অর্জন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

লন্ডনে জগন্নাথপুরের ফয়জুল আহমেদের ডিগ্রি অর্জন

  • Update Time : শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩
  • ২০৯ Time View

স্টাফ রিপোর্টার- সুনামগঞ্জের জগন্নাথপুরের কৃতিসন্তান মোঃ ফয়জুল আহমেদ যুক্তরাজ্যে কৃতিত্বের সহিত মাস্টার্স অব আর্টস ইন ইন্টারন্যাশনাল বিজনেস মেনেজমেন্ট ডিগ্রি অর্জন করেছেন। ইউনিভার্সিটি অব গ্রীন-উইছ লন্ডন থেকে তিনি এই ডিগ্রি অর্জন করেন। গত ২৪ অক্টোবর ইউনিভার্সিটির রয়েল চ্যাপেল হলে এক জাকজমক পূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে ইউনিভার্সিটি চ্যান্সেলর তার হাতে সার্টিফিকেট তুলে দেন।
তিনি সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার ৭নং সৈয়দপুর শাহারপাড় ইউনিয়নের ৯নং ওয়ার্ডের চিতুলীয়া গ্রামের মরহুম মোঃ আছমত উল্ল্যার কনিষ্ঠ পুত্র এবং বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক মোঃ শাহাবুল আহমদ এর কনিষ্ঠ ভাই।
তার এই সফলতায় পরিবার, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও বন্ধু – বান্ধব এর সহযোগিতা কৃতজ্ঞতা ভরে স্মরণ করেন।
আগামীতে তিনি এমফিল ও পিএইচডি কোর্স সম্পন্ন করার ইচ্ছা আছে জানিয়ে সকলের কাছে দোয়া কামনা করছেন।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com