1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
শান্তিগঞ্জে সড়কে ঘোড়া বাঁধাকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ২, গ্রেপ্তার ৬ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৯ মে ২০২৪, ০২:০৬ অপরাহ্ন

শান্তিগঞ্জে সড়কে ঘোড়া বাঁধাকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ২, গ্রেপ্তার ৬

  • Update Time : মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪
  • ১০৯ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলায় সংঘর্ষে দুই জন নিহত হয়েছে। উপজেলার শিমুলবাঁক ইউনিয়নের থলেরবন্দ গ্রামের সড়কে ঘোড়া বাঁধাকে কেন্দ্র করে সংঘর্ষ হয়। এ ঘটনায় আহতদের মধ্যে একজন সুনামগঞ্জ সদর হাসপাতালে এব্ং অন্যজন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছে।

জানা যায়, গত সোমবার (১ এপ্রিল) রাত পৌনে ৯টায় শান্তিগঞ্জ থানাধীন শিমুলবাক ইউনিয়নের থলেরবন্দ গ্রামের আশিক মিয়ার বাড়ির সামনে শের আলীর একটি পালিত ঘোড়া বেঁধে রাখেন। ঘোড়ার লাথিতে আশিক মিয়ার ছেলে ফরিদ আঘাত পায়। এ ঘটনায় আশিক আলীর ভাই সাহার আলী বাড়ির সামনে ঘোড়া বেঁধে রাখার কারণ জিজ্ঞাসা করেন শের আলীকে। এতে শের আলীর লোকজন সাহার আলীকে মারধর করে। এই ঘটনার জের ধরে উভয় পক্ষ দেশীয় অস্ত্রশস্ত্র সহ সংঘর্ষে জড়িয়ে পড়ে এবং এক পক্ষ আরেক পক্ষের বাড়িঘর ভাংচুর করে। সংঘর্ষে উভয় পক্ষের প্রায় ৭/৮জন আহত হয়।

সংঘর্ষের ঘটনায় লাঠির আঘাতে থলেবন্দ গ্রামের আশিক আলী পক্ষের মৃত রহিম আলীর ছেলে নুর মোহাম্মদ (২২) মাথায় গুরুতর জখম হয়। অপরদিকে আশিক আলী পক্ষের লোকজনের লাঠিসোটার ও ইটপাটকেলের আঘাতে একই গ্রামের শের আলী পক্ষের মৃত নৈমুল্লাহ আব্দুল আওয়াল (৫৫) ডান চোখের উপরে গুরুতর আঘাত পায়। আহতদের উদ্ধার করে স্থানীয়রা সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন।

সুনামগঞ্জ সদর হাসপাতালের কর্তব্যরত ডাক্তার আহত নুর মোহাম্মদকে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। পথে আহত নুর মোহাম্মদ’র মৃত্যু হয়। অপর আহত ব্যক্তি আব্দুল আওয়াল সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। বর্তমানে গ্রামের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক আছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সংঘর্ষের সত্যতা নিশ্চিত করে শান্তিগঞ্জ থানার শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মোক্তাদির হোসেন জানান, সড়কে ঘোড়া বাঁধাকে কেন্দ্র করে সংঘর্ষে একজন সুনামগঞ্জ সদর হাসপাতালে এব্ং অন্যজন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। এ ঘটনায় ৬ জনকে গ্রেফতার করা হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com