1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
শাবির পিএসএস অ্যালামনাই অ্যাসোসিয়েশন সভাপতি প্রতাপ চৌধুরী সাধারণ সম্পাদক মোতাহের হোসেন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন

শাবির পিএসএস অ্যালামনাই অ্যাসোসিয়েশন সভাপতি প্রতাপ চৌধুরী সাধারণ সম্পাদক মোতাহের হোসেন

  • Update Time : সোমবার, ২১ আগস্ট, ২০২৩
  • ২৫৮ Time View

স্টাফ রিপোর্টার-শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিএসএস অ্যালামনাই অ্যাসোসিয়েশন এর নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা সিলেট অঞ্চলের সহকারী পরিচালক জগন্নাথপুরের কৃতি সন্তান প্রতাপ চন্দ্র চৌধুরীকে সভাপতি ও মোঃ মোতাহের হোসেন সোহেলকে সাধারণ সম্পাদক করে এই নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটির সাংগঠনিক সম্পাদক মো: জিয়া উদ্দিন ও কোষাধ্যক্ষ মো: আমিনুল ইসলাম। পিএসএস অ্যালামনাই সাবেক সভাপতি ও মেট্রোপলিটন ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর জহিরুল হক শাকিল সোমবার নতুন এই কমিটির নাম ঘোষনা করেন।

এর আগে ২৮ জুলাই দিনব্যাপী শাবিতে পিএসএস অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের মিনি অডিটরিয়ামে এক আলোচনা সভায় পুনর্মিলনীর উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ। আলোচনা সভা শেষে অ্যালামনাইদের অংশগ্রহণে ক্যাম্পাসে একটি আনন্দ শোভাযাত্রা হয়। এরপর স্মৃতিচারণ ও মুক্ত আলোচনা সভা হয়।
১৯৯১ সালে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্বদ্যিালয়ের শিক্ষা কার্যক্রম শুরু হবার পর থেকে পলিটিক্যাল স্টাডিজ এন্ড পাবলিক এ্যাফেয়ার্স, পলিটিক্যাল স্টাডিজ এন্ড পাবলিক এডমিনিস্ট্রেশন এবং পলিটিক্যাল স্টাডিজ নামে বিভাগ থেকে ২০ টির বেশি ব্যাচের শিক্ষার্থী নানা কর্মক্ষেত্রে ছড়িয়ে পড়েছে। তাদের একত্রিত করে গঠিত এই পিএসএস অ্যালামনাই অ্যাসোসিয়েশন।এদিকে জগন্নাথপুর উপজেলা সন্তান প্রতাপ চৌধুরী শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিএসএস অ্যালামনাই অ্যাসোসিয়েশন এর সভাপতি নির্বাচিত হওয়ায় তাকে সহ কমিটির সকল নেতৃবৃন্দ কে অভিনন্দন জানিয়েছেন জগন্নাথপুর প্রেসক্লাব নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com