1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
শিক্ষা কর্মকর্তা জয়নাল আবেদীন বহাল আর ফেরদৌস শাল্লায় - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন

শিক্ষা কর্মকর্তা জয়নাল আবেদীন বহাল আর ফেরদৌস শাল্লায়

  • Update Time : বুধবার, ১১ জুলাই, ২০১৮
  • ৫৪০ Time View

স্টাফ রিপোর্টার :
নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগে অভিযুক্ত সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা শিক্ষা কর্মকর্তা মো: ফৌরদোস কে বদলি করে জগন্নাথপুর উপজেলায় পদায়ন করা হলে জগন্নাথপুর উপজেলাবাসীর বাধার মুখে বুধবার যোগদান শেষ দিনেও তিনি যোগদান করতে পারেননি। সর্বশেষ সিদ্ধান্ত অনুযায়ী জগন্নাথপুরের শিক্ষা কর্মকর্তা জয়নাল আবেদীন বহাল আর তাহিরপুর উপজেলা শিক্ষা কর্মকর্তাকে শাল্লায় বদলী করা হয়েছে।
জানা গেছে, তাহিরপুর উপজেলার শিক্ষকদের আন্দোলনের প্রেক্ষিতে অনিয়ম দুর্নীতির অভিযোগে অভিযুক্ত তাহিরপুর উপজেলা শিক্ষা কর্মকর্তা কে
গত ৪ জুলাই প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক (প্রশাসন) মোঃ বাহারুল ইসলাম সাক্ষরিত এক পত্রে জেলার তাহিরপুর উপজেলা থেকে বদলির আদেশ দেন। আদেশে তিনি ১১ জুলাই যোগদান না করলে স্ট্যান্ড রিলিজ বলে গণ্য হবে বলে উল্লেখ করেন।

এরই প্রেক্ষিতে রোববার শিক্ষা কর্মকর্তা ফেরদৌস যোগাদানের জন্য জগন্নাথপুরে আসেন। এ সময় স্থানীয় শিক্ষক ও রাজনীতিবীদরা তাকে যোগদান করা থেকে বিরত থাকার আহ্বান জানালে তিনি যোগদান না করে চলে যান। এবং ১১ জুলাই এসে যোগদান করবেন বলে জানান। কিন্তুু তিনি বুধবার বিকেলে মন্ত্রনালয়ের আদেশে তাকে শাল্লায় বদলী করা হয়।

জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক রেজাউল করিম বলেন, জগন্নাথপুরবাসী কোন দুর্নীতিগ্রস্থ কর্মকর্তাকে জগন্নাথপুরে দেখতে পছন্দ করেনা। বর্তমান শিক্ষা কর্মকর্তা জয়নাল আবেদীন সুষ্ঠভাভে দায়িত্ব পালন করছেন তাই আমরা তাকে বহাল রাখতে স্থানীয় সংসদ সদস্যকে অনুরোধ করেছি।
জগন্নাথপুর উপজেলা শিক্ষা কর্মকর্তা জয়নাল আবেদীন বলেন, জগন্নাথপুরের রাজনৈতিক নেতৃবৃন্দ ও শিক্ষকদের অনুরোধে আমার বদলীর আদেশ বাতিল হয়েছে।

জেলা শিক্ষা কর্মকর্তা পঞ্চানন বালা জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, জগন্নাথপুর ও তাহিরপুর উপজেলা শিক্ষা কর্মকর্তার বদলীর বিষয়ে মন্ত্রনালয়ের সর্বশেষ সিদ্ধান্ত অনুযায়ী জগন্নাথপুরের শিক্ষা কর্মকর্তা জয়নাল আবেদীন বহাল আর তাহিরপুর উপজেলা শিক্ষা কর্মকর্তাকে শাল্লায় বদলী করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com