1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
শ্রীলঙ্কা-নিউজিল্যান্ড ম্যাচে বৃষ্টি হলে বিপদ বাড়বে বাংলাদেশের - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন

শ্রীলঙ্কা-নিউজিল্যান্ড ম্যাচে বৃষ্টি হলে বিপদ বাড়বে বাংলাদেশের

  • Update Time : বৃহস্পতিবার, ৯ নভেম্বর, ২০২৩
  • ৮৫ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

বিশ্বকাপের সেমিফাইনালে যাওয়ার সুযোগ শেষ হয়েছে শ্রীলঙ্কার। এখন তাদের লড়াইটা বিশ্বকাপের গ্রুপ পর্বের পয়েন্ট টেবিলে সেরা আটে থাকা। যাতে ২০২৫ আসরের চ্যাম্পিয়ন্স ট্রফিতে খেলতে পারে।

অন্যদিকে নিউজিল্যান্ড আছে শেষ চারে যাওয়ার লড়াইয়ে। শ্রীলঙ্কার বিপক্ষে মোটামুটি ব্যবধানে জিতলেই সেমিতে ভারতের প্রতিপক্ষ হবে তারা। বৃহস্পতিবার বাংলাদেশ সময় আড়াইটায় বেঙ্গালুরুয় মুখোমুখি হবে দুই দল।

তাদের ওই লড়াইয়ে তাকিয়ে থাকবে পাকিস্তান ও আফগানিস্তান। অন্যদিকে চ্যাম্পিয়ন্স ট্রফিতে জায়গা পাওয়ার সমীকরণ থাকায় বাংলাদেশ-ইংল্যান্ডও নজর রাখবে শ্রীলঙ্কা-নিউজিল্যান্ড ম্যাচ। অনেক সমীকরণের ওই ম্যাচে সব ওলট-পালট করে দিতে পারে বৃষ্টি।

আবহাওয়া পূর্বাভাস অনুযায়ী, বেঙ্গালুরুয় বৃহস্পতিবার থেমে থেমে বৃষ্টি হওয়ার সম্ভাবনা আছে। টসের সময় আকাশে মেঘ থাকবে বলে পূর্বাভাসে বলা হয়েছে। দুপুর ৩টা নাগাদ অল্প বৃষ্টি হওয়ার সম্ভাবনা আছে। এরপর সন্ধ্যা ছ’টায় আবার বাগড়া দিতে পারে বৃষ্টি। ৭টা ও ৮টা পর্যন্ত মেঘাচ্ছন্ন থাকবে আকাশ। ৯টা নাগাদ আকাশ বেশ পরিষ্কার থাকতে পারে বলে পূর্বাভাসে বলা হয়েছে।

বৃষ্টির কারণে শ্রীলঙ্কা ও নিউজিল্যান্ডের ম্যাচ পরিত্যক্ত হলে দুই দলই একটি করে পয়েন্ট পাবে। এতে ৯ ম্যাচ শেষে ৫ পয়েন্ট নিয়ে শ্রীলঙ্কার সেরা আটে থেকে চ্যাম্পিয়ন্স ট্রফিতে জায়গা নিশ্চিত করার সম্ভাবনা বেড়ে যাবে। সেক্ষেত্রে শেষ ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে হেরে গেলে বাংলাদেশের সেরা আটে থাকার সম্ভাবনা একপ্রকার শেষ হয়ে যাবে।

বৃষ্টিতে এক পয়েন্ট পেলে নিউজিল্যান্ডের সেমির স্বপ্নও জলে ভেসে যেতে পারে। আসরে চার জয়ে আট পয়েন্ট পাওয়া কিউইদের তখন ইংল্যান্ডের বিপক্ষে পাকিস্তানের ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আফগানিস্তানের হার চাওয়া ছাড়া কোন উপায় থাকবে না।

সুত্র-সমকাল

 

 





শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com