বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ০৫:১০ পূর্বাহ্ন

সংবাদ প্রকাশের পর জগন্নাথপুরের বিদ্যুতের সেই ট্রান্সফরমারটি অপসারণ

স্টাফ রিপোর্টার::
  • Update Time : মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৯
  • ২৭১ Time View

সুনামগঞ্জের জগন্নাথপুরে বিদ্যুতের সেই ট্রান্সফরমারটি সরানো হয়েছে। এতে করে নাগরিকদের মধ্যে স্বস্তি ফিরেছে।
প্রসঙ্গত, পাগলা-জগন্নাথপুর-রানীগঞ্জÑআউশকান্দি (আব্দুস সামাদ আজাদ) আঞ্চলিক মহাসড়কে জগন্নাথপুর পৌরশহরের হবিবনগর এলাকায় সড়কের পাশে ড্রেনের ওপর যেখান দিয়ে ফুটপাত হিসেবে জনসাধারণ যাতায়াত করতেন সেখানের মধ্যখানে নিচুস্থানে বিদ্যুতের একটি ট্রান্সফরমার থাকায় ট্রান্সফরমার ঘেষা লোকজন চলাফেরা করছিলেন। সাস্প্রতিকালে সড়কের প্রশস্তকরণ ও উচু হওয়ায় বিদ্যুতের ট্রান্সফমারটি নিচু স্থানে চলে আসে। যে কারণে মৃতে্যুর ঝুঁকি নিয়ে চলাফেরা করছিলেন জনসাধারণ। সম্প্রতি ‘জগন্নাথপুরে বিদ্যুতের ট্রান্সফমারটি যেন মৃত্যুকূপ’ শিরোনামে একটি প্রতিবেদন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে প্রকাশিত হলে টনকনড়ে কর্তৃপক্ষের।
স্থানীয় বাসিন্দা ছুরত আলী জানান, সংবাদ প্রকাশের পর চলতি সপ্তাহে বিদ্যুতের ট্রান্সফরমারটি নিচুস্থান থেকে সরিয়ে ওপরে স্থাপন করা হয়েছে। ফলে এখনও আর ঝুঁকি নেই। এজন্যে আমরা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি।
জগন্নাথপুর উপজেলা আবাসিক (বিদ্যুৎ) প্রকৌশলী আজিজুল ইসলাম আজাদ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, জনসাধারণের ঝুঁকি কমাতে চলতি সপ্তাহে আমরা বিদ্যুতের ট্রান্সফরমারটি নিচু এলাকা থেকে অপসারণ করে উচু স্থানে স্থাপন করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24