মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ০৮:৫৬ পূর্বাহ্ন

সাংবাদিক পঙ্কজ দে এর সুচিকিৎসা নিশ্চিতে প্রধানমন্ত্রী,স্বাস্হ্যমন্ত্রী ও অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রীর সুদৃষ্টি কামনা

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২৬ জুন, ২০১৮
  • ৭৬ Time View

স্টাফ রিপোর্টার
সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত দৈনিক সুনামগঞ্জের খবর-এর সম্পাদক প্রকাশক পঙ্কজ কান্তি দে’কে দেখতে ও চিকিৎসার সার্বিক খোঁজ খবর নিতে সিলেটে গিয়েছেন সুনামগঞ্জের অনেকে বিশিষ্টজনেরা। তাঁরা সুনামগঞ্জের জ্যেষ্ট সাংবাদিক পঙ্কজ দে এর সুচিকিৎসা নিশ্চিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা,স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিম ও জেলার একমাত্র মন্ত্রী অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এর সুদৃষ্টি কামনা করেন।
গতকাল সিলেট পার্কভিউ মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে আহত পঙ্কজ কান্তি দে’কে দেখে এসেছেন সুনামগঞ্জের জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলাম। সন্ধ্যায় গিয়ে দেখে আসেন সুনামগঞ্জের পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান। দুপুরে গিয়েছিলেন সুনামগঞ্জের সিভিল সার্জন ডা. আশুতোষ দাশ।
এর আগে দুপুরে পঙ্কজ কান্তি দে’কে দেখতে ও চিকিৎসার খোঁজ খবর নিতে গিয়েছিলেন সিনিয়র আইনজীবী ও কথা সাহিত্যিক স্বপন কুমার দেব, মুক্তিযুদ্ধ চর্চা ও গবেষণা কেন্দ্র সুনামগঞ্জের আহবায়ক অ্যাড. বজলুল মজিদ চৌধুরী খসরু এবং অ্যাড. সবিতা চক্রবর্তী। এদিকে রাত ১০ টায় পঙ্কজ কান্তি দেকে হাসপাতালে গিয়ে দেখে আসেন এবং চিকিৎসার খোঁজখবর নেন জেলা আইনজীবী সমিতির প্রাক্তন সভাপতি ও সিনিয়র আইনজীবী অ্যাড. শহীদুজ্জামান চৌধুরী।
এদিকে সোমবার রাতে গিয়েছিলেন শাহজালাল মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মো. আব্দুল মতিন, হাওর বাঁচাও সুনামগঞ্জ বাঁচাও আন্দোলনের জগন্নাথপুর উপজেলা শাখার আহবায়ক সিরাজুল ইসলাম, কলকলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দ্বীপক কান্তি দে দীপাল, প্রথমআলোর জগন্নাথপুর প্রতিনিধি অমিত দেব, দৈনিক সুনামগঞ্জের খবরের জগন্নাথপুর উপজেলা প্রতিনিধি আলী আহমদ, দৈনিক আমাদের সময়ের জগন্নাথপুর উপজেলা প্রতিনিধি গোবিন্দ দেব, উপজেলা পরিষদের টেকনিশিয়ান অরূপ সরকার। সবাই আহত পঙ্কজ কান্তি দে’র চিকিৎসার খোঁজ খবর নেন ও দ্রুত সুস্থ্যতা কামনা করেন।
এছাড়া সিলেটের সাংবাদিকমহল ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ হাসপাতালে গিয়ে তাঁকে দেখে আসাসহ সার্বক্ষণিকভাবে তাঁর চিকিৎসার খোঁজখবর নিচ্ছেন।
উল্লেখ্য, দৈনিক সুনামগঞ্জের খবর এর সম্পাদক প্রকাশক পঙ্কজ কান্তি দে (৪৯) সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। যাত্রীবাহী লেগুনার ধাক্কায় তাঁর ডান পা দুই স্থানে ভেঙে গেছে। তিনি সিলেট শহরের পার্কভিউ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
রবিবার সকাল পৌনে ১১ টায় সুনামগঞ্জ শহরের মল্লিকপুরে জেলা পরিষদের রাস্তার সামনের সুনামগঞ্জ-সিলেট সড়কে এই দুর্ঘটনা ঘটে। আজ মঙ্গলবার রাতে পার্কভিউ হাসপাতালের অর্থোপেডিক্স (হাড় জোড়া বিশেষজ্ঞ) অধ্যাপক ডা. মুকুল রঞ্জন বোসের তত্ত্বাবধানে তার পায়ের অপারেশন করার কথা রয়েছে।
হাওর বাঁচাও সুনামগঞ্জ বাঁচাও আন্দোলনের জগন্নাথপুর উপজেলা শাখার আহ্বায়ক প্রবীণ আওয়ামীলীগ নেতা সাবেক চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল ইসলাম বলেন, পঙ্কজ দে সুনামগঞ্জের একজন সৎ,নির্ভিক ও তারকা সাংবাদিক। সড়ক দুর্ঘটনায় তিনি মারাত্বক আহত হয়েছেন। তাকে উন্নত চিকিৎসা প্রদান করা দরকার। সুনামগঞ্জের মতো জেলা শহরে তিনি সাংবাদিকতার মাধ্যমে জনকল্যাণে বিশেষ অবদান রাখছেন তাই রাষ্ট্রিয়ভাবে তাঁর উন্নত চিকিৎসা নিশ্চিত করা দরকার বলে আমরা মনে করি। তিনি তাঁর সুচিকিৎসা নিশ্চিতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা,স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিম,অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপির সুদৃষ্ঠি কামনা করছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24