1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সিরিয়ার ২৫.৯ বিলিয়ন ডলারের সরাসরি ক্ষতি করেছে যুক্তরাষ্ট্র - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

সিরিয়ার ২৫.৯ বিলিয়ন ডলারের সরাসরি ক্ষতি করেছে যুক্তরাষ্ট্র

  • Update Time : বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর, ২০২২
  • ১৬১ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক:;
মার্কিন বাহিনী ও এর দোসর বিভিন্ন সশস্ত্র শক্তি এখন পর্যন্ত সিরিয়ার ২৫.৯ বিলিয়ন ডলারের সরাসরি ক্ষতি করেছে। সিরিয়ার পররাষ্ট্র মন্ত্রণালয় গতকাল (বুধবার) জাতিসংঘের মহাসচিব ও নিরাপত্তা পরিষদ বরাবর পাঠানো চিঠিতে এ দাবি করেছে।
চিঠিতে বলা হয়, যুক্তরাষ্ট্র সিরিয়ার উত্তর-পূর্বাঞ্চল ও দক্ষিণ-পূর্বাঞ্চলে স্থায়ীভাবে ঘাঁটি গেড়ে বসেছে ও একের পর এক সামরিক অভিযান চালিয়ে যাচছে, যা আন্তর্জাতিক আইন ও ‘জাতিসংঘ সংবিধান’-এর সুস্পষ্ট লঙ্ঘন।

মার্কিন বাহিনী ও এর দোসররা সিরিয়া থেকে তেল ও গম প্রতিবেশী দেশে পাচার করে যাচ্ছে। ইতোমধ্যে তারা ১৯.৮ বিলিয়ন ডলারের তেল, প্রাকৃতিক গ্যাস ও খনিসম্পদ চুরি করেছে।

চিঠিতে আরও বলা হয়, মার্কিন বাহিনী ও এর দোসররা তেল ও খনি খাতে সিরিয়ার পরোক্ষ ক্ষতি করেছে ৮৬ বিলিয়ন ডলারের বেশি। সূত্র: সিআরআই।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com