1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সিসিটিভির ফুটেজ দেখে জগন্নাথপুরে চুরি হওয়া বাইসাইকেল উদ্ধার উচ্ছ্বসিত স্কুল ছাত্র - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

সিসিটিভির ফুটেজ দেখে জগন্নাথপুরে চুরি হওয়া বাইসাইকেল উদ্ধার উচ্ছ্বসিত স্কুল ছাত্র

  • Update Time : বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২
  • ৩৭৮ Time View

স্টাফ রিপোর্টার – সুনামগঞ্জের জগন্নাথপুরে স্কুল থেকে চুরি যাওয়া বাই সাইকেল সিসিটিভির ফুটেজ দেখে উদ্ধার করে দিয়েছে পুলিশ। চুরি যাওয়ার ১০ দিন পর বাইসাইকেল ফিরে পেয়ে উচ্ছ্বসিত স্কুল ছাত্র সালমান হোসেন। সাইকেল চুরির ঘটনায় জড়িত থাকার অভিযোগে একজন কে গ্রেপ্তার করে বৃহস্পতিবার জেল হাজতে পাঠানো হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, জগন্নাথপুর পৌর শহরের আব্দুল খালিক উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র ইকড়ছই গ্রামের কামাল হোসেন ছেলে সালমান হোসেন প্রতিদিনের মতো বাইসাইকেল চালিয়ে গত ১৬ অক্টোবর স্কুলে যায়। স্কুল শেষে ফেরার পথে সে দেখতে প্রায় স্কুল আঙ্গিনা থেকে তার বাইসাইকেল নেই। বাইসাইকেলে না পেয়ে কান্নায় ভেঙে পড়ে সালমান। এঘটনায় সালমানের বাবা কামাল হোসেন বাইসাইকেল চুরির ঘটনা উল্লেখ করে জগন্নাথপুর থানায় একটি লিখিত অভিযোগ দেন। যার প্রেক্ষিতে জগন্নাথপুর থানা পুলিশ সিসিটিভির ফুটেজ দেখে সাইকেল উদ্ধারে কাজ শুরু করে। এক পর্যায়ে বুধবার হবিগঞ্জের নতুন বাজার এলাকা থেকে সাইকেলটি উদ্ধার করা হয় এবং সাইকেল চুরির সাথে জড়িত হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার কানাইপুর গ্রামের কাচা মিয়ার ছেলে খালেদ মিয়া(১৯)কে গ্রেপ্তার করা হয়।
সাইকেল পাওয়ার পর উচ্ছ্বসিত স্কুল ছাত্র সালমান হোসেন বলেন, আমি খুব খুশি হয়েছি।পুলিশ আমার সাইকেল ফিরিয়ে দেওয়ায়। এখন আবারও সাইকেলে চড়ে নিয়মিত স্কুলে যাব।
সালমানের বাবা কামাল হোসেন বলেন, ২২ হাজার টাকা দিয়ে ছেলেকে স্কুলে যাতায়াতের জন্য কয়েক মাস আগে সাইকেলটি কিনে দেই।সখের সাইকেল চুরি যাওয়ায় ছেলে বিষন্ন হয়ে পড়ে তাই পুলিশের শরণাপন্ন হই। পুলিশ আন্তরিকতার সহিত কাজ করে সাইকেলটি উদ্ধার করে দেয়ায় আমরা খুশি।
জগন্নাথপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মিজানুর রহমান বলেন,আমি জগন্নাথপুর থানায় যোগদান করে পৌর শহর কে সিসিটিভি ফুটেজের আওতায় নিয়ে আসি।যার সুফল হিসেবে সাইকেল চুর সনাক্ত করে হবিগঞ্জ জেলার নতুন বাজার থেকে সাইকেলটি উদ্ধার করে স্কুল ছাত্রের হাতে তার সাইকেল তুলে দেওয়া হয়। কোমলমতি শিশুর সখের সাইকেল উদ্ধার করে দিতে পেরে আমরাও তৃপ্ত। এঘটনায় জড়িত কে বৃহস্পতিবার সুনামগঞ্জ জেলা্ হাজতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com