1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সুনামগঞ্জে আওয়ামীলীগ নেতা ইমনের বিশাল শোডাউন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৯ মে ২০২৪, ০২:১৪ অপরাহ্ন

সুনামগঞ্জে আওয়ামীলীগ নেতা ইমনের বিশাল শোডাউন

  • Update Time : সোমবার, ২১ আগস্ট, ২০২৩
  • ২২২ Time View

সুনামগঞ্জ প্রতিনিধি – সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সুনামগঞ্জ-৪ (সদর-বিশ্বম্ভরপুর) আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ব্যারিস্টার এম এনামুল কবির ইমন। সোমবার দুপুরে সুনামগঞ্জ শহরে বিশাল শোডাউন করেছেন।
মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শহরের পুরাতন বাসস্টেশনে গিয়ে সমাবেশে মিলিত হয়। পুরাতন বাসস্টেশনে করা অস্থায়ী মঞ্চে বক্তব্য রাখেন-আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক  ব্যারিস্টার এম এনামুল কবির ইমন।


সমাবেশে ব্যারিস্টার ইমন বলেন, ২০০৪ সালের একুশে আগস্টের বর্বোচিত গ্রেনেড হামলার কথা বাংলাদেশের মানুষ কোনদিন ভুলবে না। বাঙালি’র প্রিয়নেত্রী বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ কন্যা শেখ হাসিনাকে টার্গেট করেই বিএনপি-জামায়াত ভয়াবহ গ্রেনেড হামলা চালিয়েছিল। তাদের হামলা থেকে অল্পের জন্য রক্ষা পেয়েছেন আমাদের নেত্রী শেখ হাসিনা।

সেই দুষ্টচক্র এখনো নানা ষড়যন্ত্র করছে, তাদের অপরাজনীতি, সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে সুনামগঞ্জে আজকের হাজার হাজার মানুষের প্রতিবাদ। আজকের এই সমাবেশ ও গণজমায়েত প্রমাণ করে শেখ হাসিনাই সুনামগঞ্জের মানুষের কাছে প্রিয়, শেখ হাসিনার সরকারই বার বার দরকার। তিনি আগামী জাতীয় নির্বাচনে সুনামগঞ্জ-৪ আসনে আওয়ামী লীগের প্রার্থী মনোনয়ন দেবার দাবি জানিয়ে বলেন, এই নির্বাচনী আসনের মানুষ নৌকায় ভোট দিয়ে দেশের উন্নয়নের ধারাকে এই আসনেও অব্যাহত রাখতে চায়।সমাবেশে জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি অ্যাড. খায়রুল কবির রুমেন পিপি, সাবেক যুগ্ম সম্পাদক অ্যাড. নান্টু রায়, অ্যাড. হায়দার চৌধুরী লিটনসহ আওয়ামী লীগের বিগত জেলা কমিটির ব্যারিস্টার ইমন সমর্থকরা উপস্থিত ছিলেন। প্রসঙ্গত

সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলন হয় গত ১১ ফেব্রুয়ারি। ওই সম্মেলনে জেলা কমিটির সাধারণ সম্পাদকের পদ থেকে বাদ দিয়ে  ব্যারিস্টার ইমন কে আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য করা হয়। সম্মেলনে পদ হারানোর পর ব্যারিস্টার ইমন ও তার সমর্থকরা এই প্রথম সুনামগঞ্জ শহরে বড় কোন শোডাউন করলেন।

তবে তিনি গত কয়েক মাস ধরে সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভপুর উপজেলায় আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে গনসংযোগ চালিয়ে যাচ্ছিলেন। এ আসনে তিনি একাধিকবার আওয়ামী লীগের মনোনয়ন পেলেও জাতীয় পার্টির সঙ্গে জোটের কারনে তাকে আসনটি ছাড়তে হয়। এবার তিনি মাঠে সরব থেকে দলের মনোনয়ন পেতে জোর তৎপরতা চালাচ্ছেন। পাশাপাশি তাঁর অনুসারীদের জেলা আওয়ামী লীগে জায়গা করে দিতে তৎপর রয়েছেন।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com