1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সুনামগঞ্জে নিখোঁজের তিনদিন পর শিশুর লাশ উদ্ধার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৯ মে ২০২৪, ০২:৫২ অপরাহ্ন
শিরোনাম:

সুনামগঞ্জে নিখোঁজের তিনদিন পর শিশুর লাশ উদ্ধার

  • Update Time : রবিবার, ২ জুলাই, ২০২৩
  • ১১৬ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
মধ্যনগরে রাস্তা পার হতে গিয়ে প্রবল ¯্রােতের পানিতে ভেসে নিখোঁজ হওয়া নাঈম (১১) লাশ তিনদিন পর উদ্ধার করা হয়েছে।
শনিবার সকাল ৬টার দিকে উপজেলার চামরদানী ইউনিয়নের লালচাপড়া হাওরের তীরবর্তী বাংলা বাজার সংলগ্ন স্থানে ওই শিশুর লাশ ভেসে ওঠে। নাঈম (১১) পার্শ্ববর্তী নেত্রকোণা জেলার বারহাট্টা উপজেলার অতিতপুর গ্রামের রেহান মিয়ার ছেলে। সে ঈদ উল আযহার আগের দিন (বুধবার) মায়ের সাথে চামরদানী গ্রামে নানার বাড়িতে বেড়াতে আসে।
নাঈমের খালু ময়না মিয়া জানান, গত বৃহস্পতিবার দুপুর ১টার দিকে উপজেলার চামরদানী ইউনিয়নের বাংলা বাজার সংলগ্ন স্থানে আমার মেয়ে নাদিয়া ও নাঈম রাস্তা পার হয়ে আমাদের বাড়িতে যাচ্ছিল। হঠাৎ করেই তাদের দুই জনকে ¯্রােতে ভাসিয়ে নিয়ে যায়। তাৎক্ষণিক স্থানীয়রা আমার মেয়েকে উদ্ধার করলেও নাঈম কে খুঁজে পাওয়া যায়নি।
জানা যায়, নিখোঁজ হওয়ার পর থেকে নাঈমের স্বজনেরা স্থানীয় লোকজনের সহায়তায় মশারি জাল ফেলে খোঁজাখুঁজি করেন। শুক্রবার দুপুর ১২টার দিকে ময়মনসিংহ থেকে চার সদস্যের একটি ডুবুরি দল এসেও প্রায় পাঁচ ঘন্টার উদ্ধার অভিযান চালায়, কিন্তু শিশুটিকে উদ্ধার করতে ব্যর্থ হয় তারা। শনিবার সকালে লালচাপড়া হাওরের তীরবর্তী বাংলা বাজার সংলগ্ন স্থানে নাঈমের লাশ ভেসে উঠে।
মধ্যনগর থানার উপ-পরিদর্শক (এসআই) সৈয়দ গোলাম সারোয়ার জানান, তিন দিন পর শিশুটির লাশ ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়েছে। সুরতহাল করে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com