1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
হবিগঞ্জে স্ত্রীকে হত্যা করলো পাষান্ড স্বামী - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

হবিগঞ্জে স্ত্রীকে হত্যা করলো পাষান্ড স্বামী

  • Update Time : রবিবার, ২৭ আগস্ট, ২০২৩
  • ১৫৯ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

হবিগঞ্জের চুনারুঘাটে আকলিমা খাতুন (৩৫) নামে এক গৃহবধুর হাত-পা কেটে হত্যা করছেন সাবেক স্বামী মো. সুজন মিয়া। শনিবার সন্ধ্যা সাড়ে ৬ টায় উপজেলার সোনাচং গ্রামে এ ঘটনা ঘটে।
চাঞ্চল্যকর এ হত্যাকান্ডে উপজেলা জুড়ে তোলপাড় সৃষ্টি হয়েছে।

এদিকে, পুলিশ অভিযান চালিয়ে গৃহবধুর স্বামী সুজন মিয়াকে আটক করেছে। আটককৃত সুজন মিয়া একই গ্রামের আহম্মদ আলীর ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শনিবার সন্ধ্যায় উপজেলার সোনাচং গ্রামে গৃহবধু আকলিমার সাথে তার সাবেক স্বামী একই গ্রামের সুজন মিয়ার বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে সুজন মিয়া উত্তেজিত হয়ে তাকে কুপিয়ে হাত-পা কেটে দেয়। স্থানীয় লোকজন আশঙ্কাজনক অবস্থায় ওই গৃহবধুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। এ সময় ওই গৃহবধুকে সিলেট নেয়ার পথে আউশ কান্দি নামক স্থানে মৃত্যু হয়।
এদিকে, খবর পেয়ে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল হকের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে এলাকাবাসীর সহযোগিতায় সুজন মিয়াকে আটক করে। নিহত আকলিমার মেয়ে তানজিনা আক্তার জানান, তার বাবা মাদকাসক্ত। প্রায়ই তিনি নেশা করে বাড়ি ফিরে তার মাকে নির্যাতন করতেন।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  রাশেদুল হক বলেন, ‘ওসমানীতে নিয়ে যাওয়ার সময় রাস্তায় গৃহবধু আকলিমা মারা যান। এ ঘটনায় তার স্বামী সুজন মিয়াকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com