1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
হরতালের মাঠ আ.লীগের দখলে, নেই বিএনপি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

হরতালের মাঠ আ.লীগের দখলে, নেই বিএনপি

  • Update Time : রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩
  • ২৩৯ Time View

স্টাফ রিপোর্টার::
সারাদেশে আজ রোববার বিএনপির ডাকা হরতালে সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরশহরে বিএনপির কোন নেতাকর্মীদের মাঠে দেখা যায়নি। তবে শহরে আওয়ামী লীগের দুইপক্ষের নেতাকর্মীদের দেখা গেছে।
সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত স্থানীয় পৌর পয়েন্টে জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি  জগন্নাথপুর পৌরসভার সাবেক মেয়র মিজানুর রশিদ ভুঁইয়ার নেতৃত্বে দলীয় নেতাকর্মীরা অবস্থান নেন। এসময় হরতাল বিরোধী বিভিন্ন ম্লোগান শুনা গেছে।
অপরদিকে দুপুর ১২টার পর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজুর নেতৃত্বে উপজেলা দলীয় কার্যালয় থেকে হরতাল বিরোধী মিছিল বের হয়ে শহরের গুরুত্বপুর্ণ সড়ক প্রদক্ষিণ করেছে।
এদিকে শহরের বিভিণ্ন মোড় ঘুরে দেখা যায়, কোথাও হরতাল সমর্থনে পিকেটিং নেই। দুরপাল্লার বাসা ছাড়া সবধরণের যানবাচল চলাচল করেছে। দোকানপাঠ ও ব্যবসা প্রতিষ্ঠান প্রতিদিনের মতো খোলা ছিল। সরকারি ও বেসরকারি বিভিন্ন দপ্তরের অন্যান্যে দিনের মতো কার্যক্রম স্বাভাবিক ছিল।
জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে শহরের গুরুত্বপূর্ণ স্থানগুলোতে পুলিশ মোতায়েন করা হয়েছে। জগন্নাথপুরে আইনশৃঙ্খলা পরিবেশ ছিল স্বাভাবিক।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com