1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
হরতালের মাঠ আ.লীগের দখলে, নেই বিএনপি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৩৯ অপরাহ্ন

হরতালের মাঠ আ.লীগের দখলে, নেই বিএনপি

  • Update Time : রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩
  • ১৭৬ Time View

স্টাফ রিপোর্টার::
সারাদেশে আজ রোববার বিএনপির ডাকা হরতালে সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরশহরে বিএনপির কোন নেতাকর্মীদের মাঠে দেখা যায়নি। তবে শহরে আওয়ামী লীগের দুইপক্ষের নেতাকর্মীদের দেখা গেছে।
সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত স্থানীয় পৌর পয়েন্টে জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি  জগন্নাথপুর পৌরসভার সাবেক মেয়র মিজানুর রশিদ ভুঁইয়ার নেতৃত্বে দলীয় নেতাকর্মীরা অবস্থান নেন। এসময় হরতাল বিরোধী বিভিন্ন ম্লোগান শুনা গেছে।
অপরদিকে দুপুর ১২টার পর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজুর নেতৃত্বে উপজেলা দলীয় কার্যালয় থেকে হরতাল বিরোধী মিছিল বের হয়ে শহরের গুরুত্বপুর্ণ সড়ক প্রদক্ষিণ করেছে।
এদিকে শহরের বিভিণ্ন মোড় ঘুরে দেখা যায়, কোথাও হরতাল সমর্থনে পিকেটিং নেই। দুরপাল্লার বাসা ছাড়া সবধরণের যানবাচল চলাচল করেছে। দোকানপাঠ ও ব্যবসা প্রতিষ্ঠান প্রতিদিনের মতো খোলা ছিল। সরকারি ও বেসরকারি বিভিন্ন দপ্তরের অন্যান্যে দিনের মতো কার্যক্রম স্বাভাবিক ছিল।
জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে শহরের গুরুত্বপূর্ণ স্থানগুলোতে পুলিশ মোতায়েন করা হয়েছে। জগন্নাথপুরে আইনশৃঙ্খলা পরিবেশ ছিল স্বাভাবিক।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com