শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ০১:৫৯ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরের চিতুলিয়া গ্রামে আগুন,দুইটি ঘরসহ পুড়ল ১২ লাখ টাকার মালামাল জগন্নাথপুরে এখনও সম্পন্ন হয়নি আ.লীগের ওয়ার্ড ভিত্তিত্ব কমিটি প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষা শুরু ১৭ নভেম্বর জগন্নাথপুরে সংবাদ প্রকাশের পর অবশেষে সুযোগ পেল ১৭ পরীক্ষার্থী বন্ধ হলো ফেসবুকের সাড়ে পাঁচ’শ কোটি ভুয়া অ্যাকাউন্ট রংপুর এক্সপ্রেসে আগুন, চারটি বগি লাইনচ্যুত জেলা মহিলা আ.লীগ নেত্রী রফিকা চৌধুরীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে জগন্নাথপুরে দোয়া মাহফিল অনুষ্ঠিত আর্জেন্টিনার আদালতে সু চির বিরুদ্ধে মামলা দায়ের ছাতক-সুনামগঞ্জ সড়কে বিআরটিসি বাস চালুর দাবি সম্মেলনকে সামনে রেখে জগন্নাথপুরে আ.লীগের কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত

হাওর দুর্নীতির তদন্তে জেলা প্রশাসনের গণবিজ্ঞপ্তি জারি

Reporter Name
  • Update Time : বুধবার, ১০ মে, ২০১৭
  • ৮৯ Time View

স্টাফ রিপোর্টার
সুনামগঞ্জের বিভিন্ন হাওর রক্ষা বাঁধ ভাঙ্গা ও বোরো ফসলহানির ঘটনায় জেলা প্রশাসনের তদন্ত কমিটিতে বাঁধ ভাঙ্গার কারণ, অভিযুক্ত ব্যক্তিদের সকল তথ্য-উপাত্ত ও মতামত লিখিতভাবে প্রদানের জন্য গণবিজ্ঞপ্তি জারি করা হয়েছে। জেলা তদন্ত কমিটির প্রধান অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা আইসিটি) মোহাম্মদ শফিউল আলম স্বাক্ষরিত এক গণবিজ্ঞপ্তি
গত ৭ এপ্রিল জারি করা হয়।
গণবিজ্ঞপ্তিতে অসময়ে হাওরের বাঁধ ভেঙ্গে ফসল তলিয়ে যাওয়ার কারণ সম্পর্কিত বিভিন্ন তথ্য উপাত্তসহ সুনির্দিষ্ট বক্তব্য এবং অভিযুক্ত ব্যক্তিদের প্রয়োজনীয় তথ্যসহ ভবিষ্যত করণীয় সম্পর্কে মতামত প্রদান করে তদন্ত কমিটিকে সার্বিক সহায়তা করতে অনুরোধ করা হয়েছে।
আগ্রহী ব্যক্তিগণ বিভিন্ন তথ্য উপাত্তসহ সুনির্দিষ্ট বক্তব্য এবং অভিযুক্ত ব্যক্তিদের প্রয়োজনীয় তথ্য জেলা তদন্ত কমিটির প্রধান অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা আইসিটি) মোহাম্মদ শফিউল আলম’এর কার্যালয় অথবা সংশ্লিষ্ট স্থানীয় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে আগামী ১৫ এপ্রিল পর্যন্ত প্রদান করতে পারবেন। এছাড়া ইমেইল (ধফপরপঃংঁহধসমধহল@ুধযড়ড়.পড়স) এ তথ্য ও মতামত প্রদান করা যাবে।
উল্লেখ্য, গত ৯ এপ্রিল সুনামগঞ্জে ফসল ডুবে যাওয়ার কারণ এবং হাওরে বাঁধ নির্মাণে ঠিকাদার ও পিআইসি’র অনিয়ম তদন্ত এবং ক্ষয়-ক্ষতির পরিমাণ নির্ধারণের জন্য অতিরিক্ত জেলা প্রশাসক মো. শফিউল আলম (শিক্ষা ও উন্নয়ন) কে আহবায়ক করে ৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্য সদস্যরা হলেন- অতিরিক্ত পুলিশ সুপার সঞ্জয় সরকার, জেলা কৃষি সম্প্রসারণের উপ পরিচালক মো. জাহিদুল হক, এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী সিদ্দিকুর রহমান ও সুনামগঞ্জ সদরের পিআইও মো. মানিক মিয়া।
গণবিজ্ঞপ্তি জারির বিষয়টি নিশ্চিত করে তদন্ত কমিটির আহবায়ক অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা আইসিটি) মোহাম্মদ শফিউল আলম বলেন, ‘সকলের অবগতির জন্য আমরা এই গণবিজ্ঞপ্তি জারি করেছি। গণবিজ্ঞপ্তির কপি সকল উপজেলা নির্বাহী অফিসার, প্রেসক্লাব ও ইউনিয়ন পরিষদ কার্যালয়ে পাঠানো হয়েছে। যাতে জেলার সকল এলাকার লোকজন সহজে তাদের মতামত প্রদান করতে পারেন তাই উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়েও তথ্য উপাত্ত ও মতামত দিতে পারবেন। ইমেইলে আমার অফিসেও তথ্য দিতে পারবেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24