1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
১৩ মিনিটে ৩ গোল করে বিশ্বকাপ নিশ্চিত আর্জেন্টিনার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০২:০০ পূর্বাহ্ন

১৩ মিনিটে ৩ গোল করে বিশ্বকাপ নিশ্চিত আর্জেন্টিনার

  • Update Time : শনিবার, ৩০ জুলাই, ২০২২
  • ৪৬৬ Time View

স্পোর্টস ডেস্ক::
কোপা আমেরিকা জয়ের স্বপ্ন ধুলোয় মিশে গেছে আগেই। প্রতিযোগিতার তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচটা তবু বেশ গুরুত্বপূর্ণই ছিল আর্জেন্টিনার জন্য। প্যারাগুয়ের বিপক্ষে এই ম্যাচ জিতলেই যে বিশ্বকাপে খেলা নিশ্চিত হতো আলবিসেলেস্তেদের। সেই ম্যাচে কি না, ৭৮ মিনিট পর্যন্ত পিছিয়ে ছিল আকাশী-সাদারা! তবে শেষ ১৩ মিনিটে ৩ গোল করে সব শঙ্কা উড়িয়ে দিয়েছে দলটি। প্যারাগুয়েকে ২-১ গোলে হারিয়ে আর্জেন্টিনা নারী দল উতরে গেছে বিশ্বকাপে।

কলম্বিয়ার মাঠ এস্তাদিও সেন্তেনারিওতে আজ শনিবার সকালে প্যারাগুয়ের মুখোমুখি হয় দলটি। বলের দখল, প্রতিপক্ষ গোলমুখে শট, সব দিক থেকেই এগিয়ে ছিল আর্জেন্টিনা। তবু দলটি প্রথমার্ধ শেষ করে পিছিয়ে পড়ে। ৩৯ মিনিটে নিজেদের জালে বল জড়িয়ে বসেন মিডফিল্ডার রমিনা নুনিয়েজ।

পিছিয়ে পড়ে দ্বিতীয়ার্ধে ম্যাচে ফেরার জোর চেষ্টাই চালিয়েছে আর্জেন্টিনা। তবে ম্যাচের ৭৮ মিনিট পর্যন্ত সব চেষ্টাই বিফলে গিয়েছে দলটির। তাতে শঙ্কাটাও পাল্লা দিয়ে বাড়ছিল আলবিসেলেস্তেদের।

তবে ৭৮ মিনিটে ইয়ামিলা রদ্রিগেজের গোলের পরই বদলে যায় দৃশ্যপট। আর্জেন্টিনা ফেরে সমতায়। এরপর নির্ধারিত সময়ের শেষ মিনিটে গোল করেন ফ্লোরেন্সিয়া বনসেগুন্দো। তাতে ২-১ ব্যবধানে এগিয়ে যায় আকাশী-সাদারা।

এর পরের মিনিটে আর্জেন্টিনা ম্যাচটা প্যারাগুয়ের ধরাছোঁয়ার বাইরে নিয়ে যায়। ইয়ামিলা পান দ্বিতীয় গোলের দেখা। ৩-১ গোলে জিতে তৃতীয় স্থান তো বটেই, আর্জেন্টিনা নিশ্চিত করে বিশ্বকাপে খেলাও। আর প্যারাগুয়ে টুর্নামেন্ট শেষ করে ৪ নম্বরে থেকে।

এর আগে সেমিফাইনালে কলম্বিয়ার কাছে ১-০ গোলে হারের ফলে কোপা আমেরিকা জেতার স্বপ্ন অধরাই রয়ে যায় দলটির। অপর সেমিফাইনালে আর্জেন্টিনার চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল প্যারাগুয়েকে হারায় ২-০ গোলে। তাতে নিজেদের ৮ম শিরোপার স্বপ্ন পূরণের চূড়ান্ত ধাপে গিয়ে পৌঁছায় সেলেসাওরা।

 

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com