1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
আবারো শ্রেষ্ঠ হলেন জগন্নাথপুর থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী  - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:৩৫ পূর্বাহ্ন

আবারো শ্রেষ্ঠ হলেন জগন্নাথপুর থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী 

  • Update Time : বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১
  • ৭৪৪ Time View

 

নিজস্ব প্রতিবেদক –

অষ্টমবারের মতো শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত হয়েছেন ইখতিয়ার উদ্দিন চৌধুরী। ছবি: সংগৃহীত সুনামগঞ্জের জগন্নাথপুরে অষ্টমবারের মতো শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত হয়েছেন ইখতিয়ার উদ্দিন চৌধুরী। আজ বৃহস্পতিবার দুপুরে শ্রেষ্ঠ ওসি হিসেবে তাঁর নাম ঘোষণা করা হয়।

জানা যায়, আজ দুপুরে সুনামগঞ্জ জেলার পুলিশ লাইনে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় সুনামগঞ্জের পুলিশ সুপার মো. মিজানুর রহমান বিপিএম অভিন্ন মানদণ্ডে জেলার সকল ওসিদের মধ্যে সর্বোচ্চ নম্বর পান আইজিপি ব্যাজ পদকপ্রাপ্ত জগন্নাথপুর থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী। তাই তাঁকে অষ্টমবারের মতো জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে নাম ঘোষণা করা হয়। পরে পুলিশ সুপার মিজানুর রহমানের কাছ থেকে বিশেষ পুরস্কার হিসেবে সম্মাননা ক্রেস্ট গ্রহণ করেন তিনি।

অষ্টমবারের মতো শ্রেষ্ঠ হওয়ায় ঊর্ধ্বতন সকল পুলিশ কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ইখতিয়ার উদ্দিন চৌধুরী  বলেন, এটা আমাদের দায়িত্ববোধ আরও বাড়িয়ে দিয়েছে।  তবে এই অর্জন আমার একার নয়, আমার থানার সকল পুলিশ সদস্যের। তাঁদের দায়িত্বশীলতায় আমি এই পুরস্কার পেয়েছি।

অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ সুনামগঞ্জের সকল থানার কর্মকর্তাবৃন্দরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এর আগে জেলার দক্ষিণ সুনামগঞ্জ থানায় ওসি হিসেবে কর্মরত থাকাকালীন এক এক করে ষষ্ঠবারের মতো সুনামগঞ্জের শ্রেষ্ঠ ওসি হিসেবে মনোনীত হন ইখতিয়ার উদ্দিন চৌধুরী। জগন্নাথপুর থানায় যোগদানের কিছুদিন পর আইজিপি ব্যাজ পদকে ভূষিত হন পুলিশের এ কর্মকর্তা। সেই সঙ্গে গত ৭ জুলাই সপ্তমবারের মতো শ্রেষ্ঠ ওসি হন তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com