1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরসহ জেলার ৭ ভূমি অফিস আজ ভার্চুয়ালি উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী - জগন্নাথপুর টুয়েন্টিফোর
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৫:১১ পূর্বাহ্ন
শিরোনাম:

জগন্নাথপুরসহ জেলার ৭ ভূমি অফিস আজ ভার্চুয়ালি উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

  • Update Time : বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৫৪ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

সুনামগঞ্জের ছয় ইউনিয়ন ও একটি পৌর ভূমি অফিসের দৃষ্টিননন্দন ভবন বুধবার ভার্চুয়ালি উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রতিটি ৫০ লাখ টাকা হিসেবে প্রায় সাড়ে তিন কোটি টাকা ব্যয়ে আধুনিক সুবিধা সম্পন্ন এই ভবনগুলো নির্মাণ করা হয়েছে।
এলজিইডি সূত্রে জানা যায়, ভূমি অফিসে আগতদের সেবার মানোন্নয়ন এবং অফিসের রেকর্ডপত্র আরও ভালভাবে সংরক্ষণের জন্য দেশব্যাপী ইউনিয়ন ভূমি অফিসের নির্মাণ কাজ চলছে। এই উদ্যোগের অংশ হিসাবে সুনামগঞ্জে ১৯ টি ভূমি অফিস নির্মাণ করা হচ্ছে। এরমধ্যে জগন্নাথপুরের শ্রীরামসীতে নির্মিত মিরপুর ইউনিয়ন ভূমি অফিস, দিরাই সদর ইউনিয়ন ভূমি অফিস, মোহনপুর ইউনিয়ন ভূমি অফিস, সুনামগঞ্জ পৌর ভূমি অফিস, জামালগঞ্জের সাচনাবাজার ইউনিয়ন ভূমি অফিস, একই উপজেলার ভীমখালী ইউনিয়ন ভূমি অফিস ও শাল্লা উপজেলার আটগাঁও ইউনিয়ন ভূমি অফিস।
এর আগে নির্মত ৬ টি ভূমি অফিসের উদ্বোধন করা হয়েছে। অন্যগুলোর নির্মাণ কাজ চলছে।
এই প্রকল্পের দায়িত্বে থাকা সুনামগঞ্জ এলজিইডি’র উপসহকারী প্রকৌশলী মিহির মন্ডল জানান, নতুন নির্মিত ভূমি অফিসগুলোর রেকর্ডরুম করা হয়েছে ব্যাংকর লকারের আদলে। ভবনে একটি তহশিলদারের কক্ষ, সহকারি তহশিলদারের কক্ষ এবং সেবা গ্রহণকারীদের বসার কক্ষও করা হয়েছে।
সুনামগঞ্জ এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মাহবুবুর রহমান জানান, সুনামগঞ্জের ছয়টি ইউনিয়ন ভূমি অফিস এবং একটি পৌর ভূমি অফিসসহ দেশের বিভিন্ন অঞ্চলে হওয়া ইউনিয়ন ভূমি অফিসের ভবন বুধবার ভার্চুয়ালি উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী। সুনামগঞ্জের খবর।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com