1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ভিজিএফ চাল বিতরণের তালিকা প্রনয়নে দুই সদস্যকে সম্পৃক্ত না রাখার অভিযোগ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন
শিরোনাম:

জগন্নাথপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ভিজিএফ চাল বিতরণের তালিকা প্রনয়নে দুই সদস্যকে সম্পৃক্ত না রাখার অভিযোগ

  • Update Time : মঙ্গলবার, ৭ আগস্ট, ২০১৮
  • ২৫৬ Time View

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জের জগন্নাথপুুরে ঈদুল আযহা উপলক্ষে হতদরিদ্র মানুষের মধ্যে ভিজিএফ এর চাল বিতরণ কার্যক্রমে সুবিধাভোগীদের তালিকা প্রনয়নে দুই ইউপি সদস্যকে সম্পৃক্ত না করে পরিষদের চেয়ারম্যান নিজের পছন্দের মানুষ দিয়ে তালিকা প্রনয়নের কাজ করার অভিয়োগ করেছেন।
গতকাল মঙ্গলবার জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে কলকলিয়া ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ড সদস্য ইকবাল হোসেন ও সংরক্ষিত ৩ নং ওয়ার্ড সদস্য মোছা: জুবিলী বেগম লিখিত অভিযোগ দায়ের করেন। লিখিত অভিযোগে দুই সদস্য উল্লেখ করেন, আসন্ন ঈদুল আযহা উপলক্ষে সরকারিভাবে বরাদ্দকৃত প্রতিটি ওয়ার্ডে হতদরিদ্র মানুষের মধ্যে ভিজিএফ চাল বিতরণ করার তালিকা সংশ্লিষ্ট ওয়ার্ড সদস্যরা করার নিয়ম থাকলেও পরিষদের চেয়ারম্যান আব্দুল হাশিম ৯নং ওয়ার্ড ও সংরক্ষিত ৩নং ওয়ার্ডের নির্বাচিত জনপ্রতিনিধি হিসেবে আমাদেরকে সম্পৃক্ত না করে নিজের পছন্দের মানুষ দিয়ে তালিকা প্রনয়ন কাজ করছেন। এতে আমাদের ওয়ার্ডের দরিদ্র জনসাধারণ বঞ্চিত হওয়ার পাশাপাশি নির্বাচিত প্রতিনিধি হিসেবে আমাদেরকে অবজ্ঞা করা হচ্ছে।
কলকলিয়া ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ড সদস্য ইকবাল হোসেন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, কলকলিয়া ইউনিয়নের বাসিন্দারা চেয়ারম্যান আব্দুল হাশিমকে গত ৭ মার্চ ভিজিএফ এর চালসহ অবরুদ্ধ করে রাখেন। খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করেন। এঘটনায় একটি তদন্ত কমিটি গঠন করে দেন। তদন্ত কমিটি চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিবেদন দেন। বিষয়টি জেলা প্রশাসকের দপ্তরে পরবর্তী পদক্ষেপের জন্য রয়েছে। তিনি জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, এই আক্রোশে চেয়ারম্যান আমাদের ওয়ার্ডের ভিজিএফ চালের তালিকা নিজের পছন্দের মানুষ দিয়ে তৈরী করে সামাজিকভাবে আমাদেরকে হেয় করার প্রচেষ্ঠা চালাচ্ছেন।
পরিষদের ৩নং ওয়ার্ডের সংরক্ষিত সদস্য মোছা: জুবলি বেগম জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, চেয়ারম্যান আমার ওয়ার্ডের সকল কার্যক্রমে আমাকে সম্পৃক্ত না রেখে নিজের পছন্দের মানুষ দিয়ে কাজ করান। এসব ঘটনার প্রতিবাদ করলে তিনি আমার সাথে অমানবিক আচরন করেন। এঅবস্থায় দায়িত্ব পালন অসম্ভব হয়ে পড়েছে।
কলকলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হাশিম জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, পরিষদের সদস্য হয়ে দুই প্রতিনিধি পরিষদের বিরুদ্ধে ষড়যন্ত্র করায় তাদের কে বাদ দিয়ে ভিজিএফ চাল সুষ্ঠভাবে বিতরণ করতে তালিকা করা হচ্ছে। তিনি জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন,বিষয়টি ইউনিয়ন পরিষদের সভায় সিদ্ধান্ত নিয়ে করা হয়েছে।
জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, কলকলিয়া ইউনিয়ন পরিষদের দুই সদস্যর লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্তের জন্য প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাকে দায়িত্ব দেয়া হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com