1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে গোলাম রাব্বানী ভূঁইয়ার জানাজায় মানুষের ঢল - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

জগন্নাথপুরে গোলাম রাব্বানী ভূঁইয়ার জানাজায় মানুষের ঢল

  • Update Time : রবিবার, ২৫ মার্চ, ২০১৮
  • ২৭০ Time View

স্টাফ রিপোর্টার:: জগন্নাথপুর পৌরশহরের আছাবুনেচ্ছা জামে মসজিদের প্রতিষ্ঠাতা মোতোওয়াল্লি, জগন্নাথপুর ডিগ্রী কলেজে গোলাম মোস্তফা বিজ্ঞান ভবনের দাতা বিশিষ্ট সমাজসেবক, দানশীল, শিক্ষানুরাধী উপজেলা পরিষদ রোডস্থ ভূঁইয়াবাড়ি বাসিন্দা আলহাজ্ব গোলাম রাব্বানী ভূঁইয়ার জানাজা নামাজ সম্পন্ন হয়েছে।
রোববার ইকড়ছই সিনিয়ম আলিয়া হাফিজিয়া মাদ্রাসা প্রাঙ্গনে বাদআসর জানাজা অনুষ্ঠিত হয়। এতে চিলাউড়া-হলদিপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল হান্নান চৌধুরী ছুফি মিয়া, কলকলিয়া ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম, উপজেলা বিএনপির সভাপতির সভাপতি আবু হুরায়রা ছাদ মাষ্ঠার, ব্রিটিশ বাংলা এডুকেশন ট্রাষ্টের প্রতিষ্ঠাতা ট্রেজারার যুক্তরাজ্য প্রবাসি এসআই আজাদ আলী, ট্রাষ্টি আব্দুর নুর, আওয়ামী লীগ নেতা শহিদুল ইসলাম বকুল, পৌর আওয়ামী লীগ সভাপতি ডাঃ আব্দুল আহাদ, সাধারন সম্পাদক ইকবাল হোসেন ভূঁইয়া, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আওয়ামী লীগ নেতা মুজিবুর রহমান মুজিব, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি হাবিবুর রহমান হাবিব, উপজেলা ছাত্রলীগ সভাপতি সাফরোজ ইসলামসহ বিভিন্ন রাজনৈতিক, সাংবাদিক, ব্যবসায়ী ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ শ’ত শ’ত ধর্মপ্রাণ মুসলমান অংশ নেন।
পরে আজাবুন্নেছা জামে মসজিদ প্রাঙ্গনে গোলাম রাব্বানী ভূঁইয়া পারিবারিক ওয়াকফ কবরস্থানে মরহুমের মরদেহ দাফন করা হয়েছে।
এর পূর্বে লন্ডন থেকে একটি বিমানযোগে সকাল সাড়ে ১০টার দিকে মরহুমের মরদেহ সিলেটের শাহজালাল ওসমানি বিমানবন্দর এসে পৌছে। সেখান থেকে মরহুমের বাসভবনে তার মরদেহ নিয়ে আসা হয়। এর পর মরহুমের জন্মভিটা ইকড়ছই নয়াবাড়িতে মরদেহ নিয়ে যাওয়া হলে সেখানে এক হৃদয় বিদায়ক দৃশ্যের অবতারণ ঘটে।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার বাংলাদেশ সময় সকাল সাড়ে ১০টার দিকে লন্ডনের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। তিনি দীর্ঘদিন ধরে অসুস্থতায় ভূগছিলেন। উন্নত চিকিৎসার জন্য তিনি প্রায় দুই বছর পূর্বে যুক্তরাজ্যে পরিবারের লোকজনের সঙ্গে বসবাস করে আসছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com