1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে তিনদিন অন্ধকারে থাকার পর মিলল তিন গ্রামে বিদ্যুৎ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন

জগন্নাথপুরে তিনদিন অন্ধকারে থাকার পর মিলল তিন গ্রামে বিদ্যুৎ

  • Update Time : শুক্রবার, ২৭ জুলাই, ২০১৮
  • ২৯৫ Time View

জগন্নাথপুরে ৩ দিন ধরে পল্লী বিদ্যুৎ
পাচ্ছেন না তিন গ্রামের ৪ শতাধিক গ্রাহক
স্টাফ রিপোর্টার:: সুনামগঞ্জের জগন্নাথপুরের তিনটি গ্রামে প্রায় ৪শতাধিক গ্রাহক গত তিনদিন পল্লী বিদ্যুতের সংযোগ বন্ধ থাকার পর বৃহস্পতিবার বিকেলে তিন গ্রামেই বিদ্যুৎ সরবরাহ করা হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন।
স্থানীয় এলাকাবাসী,গ্রাহক ও পল্লী বিদ্যুতের কার্যালয় সূত্র জানান, জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের কালনিচর, কালাইনজুরা ও আটঘর গ্রামের চার শতাধিক পরিবারে গত ১০ জুন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান পল্লী বিদ্যুতের সংযোগ উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানের কয়েক দিন আগে ওই এলাকায় সংযোগের কাজ করতে ১০ কেভি ধারণক্ষমতার ১৯টি বৈদ্যুতিক ট্রান্সফরমার স্থাপনের জন্য নিয়ে কালনিরচর গ্রামের দুলাল মিয়ার বাড়িতে এনে রাখা হয়। গত কয়েকদিন পূর্বে পল্লী বিদ্যুতের লোকজন ট্রান্সফরমারগুলো অন্যত্র সরিয়ে নিতে চাইয়ে এতে এলাকাবাসী বাঁধা প্রদান করেন।
উত্তর কালনিচর গ্রামের দুলাল মিয়া জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষ জরিপ করে তিনটি গ্রামের জন্য ১৯টি ট্রান্সফরমার আনেন। তার মধ্যে ১১টি ট্রান্সফরমার স্থাপনের পর ৭টি ট্রান্সফরমার এখান থেকে অন্যত্র সরিয়ে নিতে চাইলে এলাকার গ্রাহকরা বাধা দিলে ক্ষুব্দ হয়ে গত মঙ্গলবার তিন গ্রামের চার শতাধিক গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে দেয়। তবে আজ বিকেলে বিদ্যুৎ সংয়োগ দেয়া হয়েছে।
একই এলাকার গ্রাহক আনহার মিয়া অভিযোগ করে বলেন,পল্লী বিদ্যুতের লাইনম্যান টাকা ছাড়া কোন কাজ করেন না। লাইনে কোন ধরননের ত্রুটি বিচ্যুতি হলেই তাকে টাকা দিতে হয়। এছাড়াও গ্রাহকদের সাথে দুব্যবহার করার প্রতিবাদ করায় লাইন বিচ্ছিন্ন করে দেয়।

পল্লী বিদ্যুতের লাইনম্যান কাওছার আহমদ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, এলাকার লোকজন না বুঝেই আমাদের ট্রান্সফরমার আটকে রেখেছে। আমি ট্রান্সফরমার আনতে গেলে আমার সাথে দুব্যবহার করেন। তাই সংযোগ বিচ্ছিন্ন করা হলেও আজ সংয়োগ দেয়া হয়েছে।
সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার (জিএম) অকিল কুমার দাশ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, পুলিশ পাঠিয়ে মালামাল উদ্ধার করা হয়েছে। সংযোগ বিচ্ছিনের অভিযোগ জানা নেই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com