1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে ফসলরক্ষা বেড়িবাঁধের কাজের উদ্বোধন করলেন ইউএনও - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন

জগন্নাথপুরে ফসলরক্ষা বেড়িবাঁধের কাজের উদ্বোধন করলেন ইউএনও

  • Update Time : বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১
  • ৪৮৬ Time View

স্টাফ রিপোর্টার::

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার নলুয়ার হাওরে ফসল রক্ষা বেড়িবাঁধের একটি প্রকল্পের বেড়িবাঁধ  নির্মাণ ও সংস্কার কাজের উদ্ধোধন করা হয়েছে। আজ বুধবার জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ফসল রক্ষা বেড়িবাঁধ নির্মাণ, সংস্কার তদারক কমিটির আহ্বায়ক সাজেদুল ইসলাম আনুষ্ঠানিকভাবে কাজের উদ্ধোধন করেন।এসময় উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, পানি উন্নয়ন বোর্ড জগন্নাথপুর উপজেলার মাঠ কর্মকর্তা উপ সহকারী প্রকৌশলী হাসান গাজী,প্রকল্প বাস্তবায়ন কার্যালয়ের উপ সহকারী প্রকৌশলী সাইফুদ্দিন খান,
চিলাউড়া হলদিপুর ইউনিয়ন পরিষদের সদস্য রনধীর দাস, জুয়েল মিয়া,আহমদ আলী উপস্থিত ছিলেন।
 পানি উন্নয়ন উপজেলা কার্যালয় সূত্র জানায়, এবার ২৮ টি প্রকল্প বাস্তবায়ণ  কমিটির মাধ্যমে ফসল রক্ষা বেড়িবাঁধ নির্মাণ কাজ বাস্তবায়ন করা হবে। এতে ব্যয় হবে ৩ কোটি ২১ লাখ টাকা। তার মধ্যে নলুয়ার হাওরের পোল্ডার-১ এর আওতায় চিলাউড়া হলদিপুর ইউনিয়নের ভূরাখালি কুড়েরপাড় কবরস্হান থেকে থেকে ইনছান আলীর বাড়ী পর্যন্ত ১৪ লাখ ৯৯ হাজার টাকা ব্যয়ে একটি প্রকল্পের কাজ শুরু হয়েছে। যার সভাপতি হিসেবে দায়িত্বে রয়েছেন কৃষক আহমেদ আলী।
 পানি উন্নয়ন বোর্ডের মাঠ কর্মকর্তা উপ সহকারী প্রকৌশলী হাসান গাজী জানান,২৮ প্রকল্পের মধ্যে ইতিমধ্যে  ১০টি প্রকল্প বাস্তবায়ণ কমিটি গঠন করা হয়েছে। বুধবার আমরা একটি প্রকল্পের কাজ শুরু করেছি।শ্রীঘ্রই সব প্রকল্প কমিটি গঠন করে কাজ শুরু করা হবে। ২৮ ফেব্রুয়ারির মধ্যে কাজ শেষ করা  হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com