1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুর সহ সারাদেশে সকাল থেকে বাস চলবে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:০১ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

জগন্নাথপুর সহ সারাদেশে সকাল থেকে বাস চলবে

  • Update Time : রবিবার, ৫ আগস্ট, ২০১৮
  • ২৩৫ Time View

স্টাফ রিপোর্টার : জগন্নাথপুর সিলেট ও জগন্নাথপুর সুনামগঞ্জ সড়কে সোমবার সকাল থেকে বাস চলাচল করবে।টানা তিনদিন পরিবহন ধর্মঘটে বাস চলাচল না করায় ভোগান্তিতে পড়েন উপজেলাবাসী।
জগন্নাথপুর উপজেলা বাস মালিক সমিতির সভাপতি নিজামুল করিম জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে সোমবার সকাল থেকে বাস চলাচলের শুরু হবে সত্যতা নিশ্চিত করে বলেন,কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী সোমবার সকাল থেকে জগন্নাথপুর উপজেলার সবকটি সড়কে বাস চলাচল করবে। বিষয়টি আমরা শ্রমিকদের জানিয়েছি। এদিকে বাস মালিক সমিতির কেন্দ্রীয় সাধারন সম্পাদক এনায়পত উল্ল্যাহ সারা দেশে বাস চলাচলের ঘোষনা দেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com