1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
তালাক দেয়া স্ত্রীকে মাসে দিতে হবে ৪ লাখ টাকা! - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত এনআইসিইউতে শিশুর মৃত্যু, চিকিৎসককে মেরে আইসিইউতে পাঠাল রোগীর স্বজন ইরানে হামলা করবে ইসরায়েল শাওয়াল মাসের ছয় রোজা নিয়ে মহানবী (সা.) যা বলেছেন জগন্নাথপুরে এম এ মান্নান –  বাংলাদেশ কে শেষ করার জন্য একটি গোষ্ঠী এখনো কাজ করছে তাদের প্রতিহত করতে হবে   জগন্নাথপুরে বাংলা নববর্ষ উদযাপিত জলদস্যুর কবল থেকে মুক্ত হয়ে যুদ্ধজাহাজের পাহারায় দুবাইয়ের পথে ২৩ নাবিক

তালাক দেয়া স্ত্রীকে মাসে দিতে হবে ৪ লাখ টাকা!

  • Update Time : রবিবার, ২৭ আগস্ট, ২০১৭
  • ২৯৪ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক ::

স্বামীর কোটি কোটি টাকা। তাই ভারতের দিল্লির এক আদালত নির্দেশ দিয়েছে, বিবাহবিচ্ছিন্না স্ত্রীকে তার মাসে মাসে ৪ লাখ টাকা করে খোরপোষ দিতে হবে। এতেই শেষ নয়, স্ত্রী ও নাবালক মেয়েকে ছেড়ে যাওয়ার জন্য বছরে ওই টাকার পরিমাণ বাড়বে ১৫ শতাংশ করে।

আদালত বলেছে, এক বাণিজ্য পত্রিকায় ওই স্বামীকে দেখানো হয়েছে সুপার রিচ ক্যাটাগরিতে, তার ব্যবসার আর্থিক মূল্য প্রায় ১,০০০ কোটি টাকা। তাই সে সব বিচার করেই আদালত খোরপোষের পরিমাণ স্থির করেছে। আর শেষ দুই আর্থিক বছরে স্বামী ভদ্রলোকের রোজগার চোখে পড়ার মতো বেড়ে গেছে। অতএব প্রাক্তন স্ত্রী ও মেয়ের জন্য খোরপোষের পরিমাণ তাকে বছরে ১৫ শতাংশ হারে বাড়াতে হবে।

ওই ভদ্রলোকের পারিবারিক ব্যবসা সুপার রিচ ক্যাটাগরিতে তো পড়েই, তাদের কারখানাগুলোরই মূল্য ৯২১ কোটি টাকা। তাছাড়া তিনি তার বাবার সঙ্গেই বসবাস করা একমাত্র সন্তান, ফলে সব সম্পত্তি তারই বর্তায়। ২০১১-১২-য় তার যে আয় ছিল, তার সঙ্গে ২০১২-১৩-র আয় তুলনা করলে দেখা যাচ্ছে, এই সময়ে তার রোজগার দ্বিগুণের বেশি বেড়ে গেছে।

অতএব স্বামীর এই বাড়বাড়ন্তের কোনো সুফল তার স্ত্রী ভোগ করবেন না এমন হতে পারে না বলে আদালত জানিয়েছে।

আবেদনকারিণী অভিযোগ করেন, ২০০৮-এর মার্চে তাকে শ্বশুরবাড়ি থেকে বের করে দেওয়া হয়। খোরপোষ চেয়ে আদালতে যান তিনি। সেই শুনানি চলাকালীনই তার স্বামী ২০১১-র জানুয়ারিতে বিয়ে ভাঙতে চেয়ে আদালতে পিটিশন দাখিল করেন। এরপর তিনি ট্রায়াল কোর্টে ফের খোরপোষের আবেদন করেন। আদালত বলে, তাকে মাসে ১.২৫ লাখ টাকা করে খোরপোষ দিতে বললেও সেই রায় চ্যালেঞ্জ করেন স্বামী।

এবার ফ্যামিলি কোর্টে গিয়ে মহিলা বলেন, তার স্বামী বিজনেস ওয়ার্ল্ড পত্রিকায় সুপার রিচ ক্যাটাগরিতে এসেছেন, তার পারিবারিক ব্যবসার আর্থিক মূল্য ৯২১.২৮ কোটি টাকা, তার বাড়ি ৫ তারা হোটেলের মতো। অতএব তাকে মাসে মাসে তিনি অনায়াসে ৭ লাখ টাকা করে খোরপোষ দিতে পারেন।

স্বামীর অবশ্য দাবি, তিনি বেশ কয়েকটি সংস্থার ডিরেক্টর ঠিকই কিন্তু রোজগার যৎসামান্য, মাসে মাত্র ৯০,০০০ টাকা!

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com