1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
নবীগঞ্জে নারীর ৩ লাখ টাকা ছিনতাই, আটক ৩ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৫৩ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইডিয়াল কম্পিউটার ইনস্টিটিউটের সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠিত জাতীয় নেতা আবদুস সামাদ আজাদের মৃত্যু বার্ষিকী আজ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ক্লাস হবে আটটা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত সুনামগঞ্জে বিএনপির তিন প্রার্থী বহিষ্কার সৃষ্টিজগতে আল্লাহর সবচেয়ে বড় নিয়ামত গুচ্ছ ভর্তি: তিন ইউনিটে শাবি কেন্দ্রে পরীক্ষায় বসবে ৯ হাজার ভর্তিচ্ছুক ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ মানবিক সাংবাদিকতার উজ্জ্বল দৃষ্টান্ত শংকর রায় জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু

নবীগঞ্জে নারীর ৩ লাখ টাকা ছিনতাই, আটক ৩

  • Update Time : বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০২৪
  • ৮০ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

নবীগঞ্জে দিনদুপুরে এক নারীর কাছ থেকে ৩ লক্ষ ১০ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এসময় ৩ ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা।

এসময় ছিনতাইকৃত নগদ ১৫ হাজার টাকা উদ্ধার ও ছিনতাইয়ে ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করা হয়েছে। বাকী টাকা উদ্ধারে অভিযান চলছে বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় ভূক্তভোগী ১৩নং পানিউমদা ইউনিয়নের পানিউমদা পূর্ব পাড়া গ্রামের জিগগর মিয়ার স্ত্রী রাসনা বেগম (৫৩) বাদী হয়ে নবীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

বুধবার আটককৃতদেরকে গ্রেপ্তার দেখিয়ে কোর্টে প্রেরণ করা হয়েছে।
গ্রেপ্তারকৃতরা হলো সিলেট জেলার শাহপরান (রঃ) থানার মোঃ চুনু মিয়ার পুত্র মোঃ আরিফ (৩০), তিনি বর্তমানে এয়ারপোর্ট থানার হাজারীবাগ গ্রামে বাস করে, শাহপরান থানার খিদিরপুর (দত্তগ্রাম) এলাকার মৃত আব্দুল মতিনের পুত্র সামসুল ইসলাম (৪০) ও হবিগঞ্জের উচাইল গ্রামের মোঃ আশ্বব উদ্দিনের পুত্র মোঃ আক্তার মিয়া (৪৪)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নবীগঞ্জ উপজেলার ১৩নং পানিউমদা ইউনিয়নের পানিউমদা পূর্ব পাড়া গ্রামের জিগগর মিয়ার ছেলেরা প্রবাসে থাকেন। প্রবাস হতে তার ছেলেরা তার স্ত্রী রাসনা বেগম ও তার মেয়ের জামাই শিপন হোসেনের একাউন্টে টাকা পাঠান। গত ১৬ জানুয়ারি (মঙ্গলবার) দুপুরে নবীগঞ্জ শহরে টাকা উত্তোলনের জন্য ব্যাংকে আসেন তারা। পূবালী ব্যাংকে রাসনা বেগম তার নিজ নামীয় একাউন্ট থেকে ৬০ হাজার টাকা উত্তোলন করেন এবং মেয়ের জামাই শিপন হোসেন তার নামীয় একাউন্ট থেকে ২ লক্ষ ৫০ হাজার টাকা উত্তোলন করে সর্বমোট ৩ লক্ষ ১০ হাজার টাকা নিয়ে রাসনা বেগম ও তার ভাইপু সোহান আহমদ সিএনজি গাড়ী যোগে বাবার বাড়ী ইমামবাঐ গ্রামের উদ্দেশ্যে রওয়ানা করেন। তারা সিএনজি থেকে নেমে পায়ে হেঁটে ইমামবাঐ বাবার বাড়ীতে যাওয়ার জন্য রওয়ানা দিলে বেলা ২ টার দিকে পিছন দিক থেকে একটি মোটর সাইকেলযোগে ৩ ছিনতাইকারী এসে অস্ত্রের ভয় দেখিয়ে টাকার ব্যাগটি ছিনতাই করে নিয়ে যায়।

তাদের শোর-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে ছিনতাইকারী আক্তার মিয়া টাকার ব্যাগটি মোঃ আরিফ ও সামসুল ইসলামদ্বয়ের কাছে দিয়ে দেয়। তখন স্থানীয় লোকজন ছিনতাইকারী আক্তার মিয়াকে আটক করেন। পরে দৌড়াইয়া দেবপাড়া (বাঁশডর) এলাকায় পরশ মিয়ার বাড়ী হতে অপর ২ ছিনতাইকারীকে আটক করে পুলিশকে খবর দিলে নবীগঞ্জ থানার এসআই জাহাঙ্গীর আলম ঘটনাস্থলে উপস্থিত হয়ে আসামীদের দেহ তল্লাশী করে ১৫ হাজার টাকা উদ্ধার এবং আসামীদের ছিনতাই কাজে ব্যবহৃত একটি লাল রংয়ের নাম্বার বিহীন ১৫০ সিসির পালসার মোটর সাইকেল উদ্ধার করে পুলিশ।

পৃথক অভিযানে মঙ্গলবার দিবাগত রাতে নবীগঞ্জ থানা পুলিশের অভিযানে ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী নবীগঞ্জ উপজেলার সদরাবাদ গ্রামের মৃত পরজান উল্লার পুত্র ইলাই মিয়া (৫৫) ও ইলাহ মিয়ার পুত্র মোঃ সাইফুর রহমান (২৬) এবং আতাউর রহমান (২৪) কে গ্রেপ্তার পূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

এসআই জাহাঙ্গীর আলম বলেন, তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com