1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
পাঁচ সিনেমা মুক্তি পেল ঈদুল আজহায় - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৫৪ অপরাহ্ন
শিরোনাম:
জাতীয় নেতা আবদুস সামাদ আজাদের মৃত্যু বার্ষিকী আজ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ক্লাস হবে আটটা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত সুনামগঞ্জে বিএনপির তিন প্রার্থী বহিষ্কার সৃষ্টিজগতে আল্লাহর সবচেয়ে বড় নিয়ামত গুচ্ছ ভর্তি: তিন ইউনিটে শাবি কেন্দ্রে পরীক্ষায় বসবে ৯ হাজার ভর্তিচ্ছুক ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ মানবিক সাংবাদিকতার উজ্জ্বল দৃষ্টান্ত শংকর রায় জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ

পাঁচ সিনেমা মুক্তি পেল ঈদুল আজহায়

  • Update Time : বৃহস্পতিবার, ২৯ জুন, ২০২৩
  • ৯৫ Time View
বিনোদন ডেস্ক –

পবিত্র ইদুল আজহায় দেশের সিনেমা হলগুলোয় মুক্তি পেল পাঁচ সিনেমা। এই সিনেমাগুলোর মধ্যে আলোচনার শীর্ষে রয়েছেন শাকিব খান। কেননা শাকিব অভিনীত সিনেমা সিংহভাগ হল দখল করে রেখেছে। এর পরে আলোচনার কেন্দ্রে রয়েছেন মাহফুজ ও নিরব।

 

মাহফুজ অভিনীত ‘প্রহেলিকা’ সিনেমা আলোচনায় এসেছে দুটি কারণে―একদিকে বুবলী অভিনেতার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন, অন্যদিকে নিরবের সঙ্গে বুবলী স্ক্রিন শেয়ার করেছেন।

আর নিরবের সিনেমা ট্রেন্ডিং নামের। এই সিনেমা নিরবের ক্যারিয়ারের অন্যতম আলোচিত সিনেমা হতে পারে। এ জন্য অপেক্ষা করতে হবে মুক্তি পাওয়া সিনেমা ক্যাসিনো কেমন প্রতিক্রিয়া তৈরি করতে পারে।

আলোচিত অভিনেতা সাইমন সাদিকের লাল শাড়িও মুক্তি পাচ্ছে তার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন অপু বিশ্বাস। 

এ ছাড়াও ছোট পর্দার অভিনেতা আফরান নিশোর অভিষিক্ত সিনেমা এবার সিনেমা হলে মুক্তি পাচ্ছে। রোজার ঈদে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল আটটি সিনেমা। তবে এবার ঈদে এর সংখ্যা কমে দাঁড়িয়েছে পাঁচ-এ।

 

কোরবানির ঈদে মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলো হলো নির্মাতা হিমেল আশরাফের ‘প্রিয়তমা’, চয়নিকা চৌধুরীর ‘প্রহেলিকা’, সৈকত নাসিরের ‘ক্যাসিনো’, বন্ধন বিশ্বাসের ‘লাল শাড়ি’ ও রায়হান রাফির ‘সুড়ঙ্গ’।

এর মধ্যে আলোচনার শীর্ষে রয়েছে সুপারস্টার শাকিব খানের ‘প্রিয়তমা’। এর পোস্টারে ৮০ বছরের বৃদ্ধের লুকে নজর কেড়েছেন তিনি। এতে শাকিবের নায়িকা কলকাতার ইধিকা পাল। সিনেমার ‘কোরবানি কোরবানি’ গানটিও প্রশংসিত হয়েছে।

সিনেমাটি দেশের ১০৭টি হলে মুক্তি পেয়েছে। 

‘প্রিয়তমা’য় শাকিব-ইধিকা ছাড়াও আছেন শহীদুজ্জামান সেলিম, লুৎফর রহমান জর্জ, ডন, শহীদ উন নবী, এলিনা শাম্মী প্রমুখ। ভার্সেটাইল মিডিয়ার ব্যানারে এটি প্রযোজনা করেছেন আরশাদ আদনান।

ঈদের সিনেমায় অন্যতম চমক অভিনেতা মাহফুজ আহমেদের ফেরা। দীর্ঘ আট বছর পর সিনেমায় ফিরলেন এই অভিনেতা। ‘প্রহেলিকা’ সিনেমায় তার বিপরীতে আছেন শবনম বুবলী। সিনেমার দুই গান, ট্রেলার দেখে আগ্রহ জন্মেছে দর্শকদের। মাহফুজ আহমেদ ও বুবলীর সঙ্গে আরো অভিনয় করেছেন নাসির উদ্দিন খান, রাশেদ মামুন অপু, এ কে আজাদ সেতু প্রমুখ। রঙ্গন মিউজিকের ব্যানারে এটি প্রযোজনা করেছেন জামাল হোসেন। এ সিনেমাটি দেশের আটটি হলে মুক্তি পেয়েছে।

চলতি মাসেই মুক্তি পেয়েছে চিত্রনায়ক নিরবের সিনেমা ‘ফিরে দেখা’। এবার ঈদে মুক্তি পেল তার আরেক সিনেমা ‘ক্যাসিনো’। এতে নিরবের বিপরীতে রয়েছেন বুবলী। আরো আছেন তাসকিন রহমান, ডন, দিলরুবা দোয়েল, নিপা আহমেদ রিয়েলি প্রমুখ। সিনেমাটির প্রযোজক রাজিব সারওয়ার। এই সিনেমা ১৬টি হলে মুক্তি পেয়েছে।

ঈদে অপু বিশ্বাস হাজির হলেন তার প্রথম প্রযোজিত সিনেমা ‘লাল শাড়ি’ নিয়ে। সরকারি অনুদানের সিনেমাটি সহ-প্রযোজনার পাশাপাশি এতে অভিনয়ও করেছেন অপু। তার সঙ্গে জুটি বেঁধেছেন সাইমন সাদিক। তাঁত ও জামদানির ঐতিহ্যের চিত্র ফুটে উঠবে এ সিনেমায়। সাইমন-অপু ছাড়াও অভিনয়ে আছেন শহীদুজ্জামান সেলিম, রাশেদ মামুন অপু প্রমুখ। সিনেমাটি ১১টি হলে মুক্তি পেয়েছে।

ছোট পর্দার সুপারস্টার আফরান নিশো অভিনীত ‘সুড়ঙ্গ’। সিনেমাটির মাধ্যমে প্রথমবার বড় পর্দায় অভিষেক হলো তার। এতে নিশোর বিপরীতে আছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী তমা মির্জা। সিনেমাটি সিনেপ্লেক্সসহ আরো ২৭টি সিনেমা হলে মুক্তি পেয়েছে।

সংগীত আমাকে বাঁচিয়ে রেখেছে : শাকিরা

বিনোদন ডেস্ক
সংগীত আমাকে বাঁচিয়ে রেখেছে : শাকিরা
পিকে এবং শাকিরা
বেশ কিছু সময় ধরেই একের পর ধকল সামলাচ্ছেন বিশ্বখ্যাত পপতারকা শাকিরা। প্রাক্তন প্রেমিক জেরার্ড পিকের সঙ্গে বিচ্ছেদ, বাবার অসুস্থতা, সন্তানদের হেফাজত নিয়ে মামলা- সবমিলিয়ে বেশ খারাপ সময়েই পার করেছেন গায়িকা। তবে কঠিন সময়ের মধ্য দিয়ে যেতে তাকে সাহায্য করেছিল সংগীত। সম্প্রতি এমনটাই জানালেন গায়িকা।

 

পিপল স্পেনের সাথে একটি চ্যাটে, ‘ওয়াকা ওয়াকা’ হিটমেকার তার জীবনের সবচেয়ে কঠিন সময় সম্পর্কে কথা বলেছেন। যখন তার বাবার অসুস্থতার মধ্যে জেরার্ডের বিশ্বাসঘাতকতার কথা জানতে পারেন, তার পৃথিবী বিধ্বস্ত হয়েছিল, এমনটাই জানান শাকিরা। গায়িকা বলেন, “সংগীত আমাকে আমার সত্যের সাথে সংযুক্ত করেছে যখন আমি অনুভব করেছি যে আমি আমার পরিচয় হারাচ্ছি। এটি আমার আয়না।

সংগীত আমায় বাঁচিয়েছে।” 

1
শাকিরা-পিকে (পূর্বের ছবি)

শাকিরা আরো বলেন, “বিচ্ছেদের পরে এই বছরের বেশিরভাগ সময় নিজের সন্তানদের জন্য, বাবা-মায়ের জন্য লড়াই করেছি এবং স্পেনের বাইরে একটি নতুন জীবন প্রতিষ্ঠা করেছি। আমার ছেলেদের কাছে তাদের জন্য নিরাপদ একটি জায়গা থাকবে। এমন কিছু দিন গেছে যখন আমি অনেক কষ্টের মুখোমুখি হয়েও শক্তিশালী বোধ করেছি।

 

দীর্ঘ ১১ বছর একসাথে থাকার পর শাকিরা-পিকে এ বছরের শুরুতে তাদের বিচ্ছেদ ঘোষণা করেন, যা ভক্তদের হতবাক করেছিল। পিকে তাদের সম্পর্কের শেষ দিকে শাকিরার সঙ্গে প্রতারণা করেছেন- এমনটাই অভিযোগ উঠেছিল। এই ফুটবলার তখন থেকে ২৩ বছর বয়সী ছাত্রী ক্লারা চিয়া মার্টির সঙ্গে যুক্ত হয়েছেন। কাতালোনিয়ায় সামারফেস্ট সার্ডানিয়া উৎসবে দুজনের চুম্বনের ছবিটি স্প্যানিশ মিডিয়া আউটলেট সোশ্যালাইট প্রকাশ করেছিল।

সূত্র : পেইজ সিক্স

প্রাসঙ্গিক

 

সৃজিত অসুস্থ, ঢাকা থেকে কলকাতায় গেলেন মিথিলা

জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক সৃজিত মুখোপাধ্যায় অসুস্থ? সম্প্রতি তার একটি পোস্ট থেকেই অসুস্থতার খবর ছড়িয়ে পড়ে। অনেকেই তার আরোগ্য কামনা করেছেন।

স্বামীর অসুস্থতার খবর শুনে বাংলাদেশ থেকে কলকাতায় যান সৃজিতের স্ত্রী অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। বুধবার স্বামীকে নিয়ে হাসপাতালে যান মিথিলা।

এদিন সকালে ফেসবুকে সৃজিত লেখেন- ভেবেছিলাম আজও অনান্য দিনের মতো কাজে যাব, কিন্তু হৃদয়ে পরিবর্তন এল। 

সৃজিতের পোস্ট থেকেই দেখে কেউ কেউ লেখেন, সাবধানে থেকো। নিজের যত্ন নাও।  আবার কেউ কেউ জানতে চান কী হয়েছে? অনেকেই তাকে নিজের প্রতি যত্ন নেওয়ার পরামর্শ দেন।

কেউ কেউ আবার মশকরাও রেছেন। তবে এই পোস্ট থেকেই নেটপাড়ায় গুঞ্জন ছড়িয়ে পড়ে সৃজিতের অসুস্থতা নিয়ে। চিন্তায় পড়ে যান অনুরাগীরা। 

বেশ কিছুদিন কলকাতায় ছিলেন না সৃজিতের স্ত্রী মিথিলা।

তিনি মেয়েকে নিয়ে জেনেভায় ঘুরছিলেন, সেখান থেকে ফিরে বাংলাদেশ আসেন। 

স্বামীর অসুস্থতার কথা শুনে বুধবার কলকাতায় ফিরেছেন মিথিলা। অসুস্থতার খবরে মিথিলা জানান, হঠাৎ শরীরে অস্বস্তি বোধ করায় চিকিৎসকের পরামর্শ নেন সৃজিত। কিছু পরীক্ষা করানোর নির্দেশ দেন চিকিৎসক। সেই টেস্ট করাতেই বুধবার হাসপাতালে যাওয়া।

তবে এখন তিনি ভালো আছেন। দুশ্চিন্তার কিছু নেই। 

বুধবার বিকেলে ফের একটি পোস্ট করে সৃজিত লেখেন, আপনাদের শুভ কামনার জন্য সকলকে অসংখ্য ধন্যবাদ। চিকিৎসক জানিয়েছেন, আমার ফেসবুক আর টুইটার হ্যান্ডেল ব্লকে ভরা হলেও আমার হার্টে কোনও ব্লক নেই।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে ইন্ডাস্ট্রিতেও কানাঘুষো শোনা যাচ্ছিল সৃজিত মুখোপাধ্যায়-রাফিয়াত রশিদ মিথিলার সংসারে ভাঙন ধরেছে।

মিথিলা কিছু দিন আগে জানান, একটা মিথ্যা জিনিস মানুষ কীভাবে ছড়িয়ে দেয়, অবাক লাগে। অথচ কত ভালো ভালো কাজ করে যাচ্ছি, সেগুলো নিয়ে ওভাবে লেখাও হয় না, ছড়ানো

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com